• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

যে কারণে ‘কল্কি’র সিক্যুয়েল থেকে বাদ পড়ছেন দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুলাই ২০২৪, ১৯:৫০
দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

মুক্তির পর থেকেই বক্সঅফিসে ঝড় তুলেছে দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা ‘কল্কি’। ইতোমধ্যে একাধিক সিনেমার রেকর্ড ভেঙে নতুন মাইলফলক ছুঁয়েছে এটি। দর্শকদের এখন অপেক্ষা, কবে আসবে সিনেমাটির দ্বিতীয় কিস্তি।

এরইমধ্যে শোনা যাচ্ছে, যত দ্রুত সম্ভব সিক্যুয়েলটি পর্দায় আনতে চাচ্ছেন নির্মাতা নাগ অশ্বিন। তবে নতুন খবর হলো— দ্বিতীয় কিস্তির কাস্টিং থেকে দীপিকাকে বাদ দিচ্ছেন তিনি।

‘কল্কি’ সিনেমায় ‘সুমতী’ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। পর্দায় নিজের চরিত্রকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। দীপিকারি অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরাও। তবুও কেন ‘কল্কি’র সিক্যুয়েলে থাকছেন না এই অভিনেত্রী? কেনই বা এমন সিদ্ধান্ত নির্মাতার?

বলিউড হাঙ্গামার সূত্র থেকে জানা যায়, সিক্যুয়েলেও অভিনয় করার কথা ছিল দীপিকার। পরিচালকও তৈরি ছিলেন অভিনেত্রীকে মাতৃত্বকালীন ছুটি দেওয়ার জন্য। কিন্তু প্রথম কিস্তির এমন বাজিমাতের কারণেই সিদ্ধান্তে বদল এনেছেন নাগ অশ্বিন।

এমনকি দীপিকা ছাড়া দর্শকদের মাঝে কী রকম প্রভাব পড়বে সিনেমার, সেই ভবিষ্যৎ নিয়েও ভাবতে নারাজ তিনি।

কারণ, সিনেমার দ্বিতীয় কিস্তিও যে বাজিমাত করবে, সেটা একপ্রকার নিশ্চিত। তাই কোনোমতেই দেরি সইছে না নির্মাতার। তাই দীপিকার পরিবর্তে অন্য নায়িকাকে কাস্ট করার কথা ভাবছেন সংশ্লিষ্টরা। যদিও এই বিষয়টি নিয়ে মুখ খোলেননি সিনেমাটির টিম।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দীপিকার ছেলে না মেয়ে হবে, জানালেন জ্যোতিষী
যে কারণে অভিনয় ছাড়তে প্রস্তুত দীপিকা
পরনারীর সঙ্গে ঘনিষ্ঠ রণবীর, অতঃপর...
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি