• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

পরকীয়া থেকে সংসার বাঁচানোর লড়াই নিয়ে নাটক ‘টাকার সংসার’

আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২৪, ১৮:৪৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

স্বামী বউকে সারপ্রাইজ দিয়ে হঠাৎকরেই বিদেশ থেকে হাজির। বউ স্বামীকে দেখে ছুটে গিয়ে জড়িয়ে ধরে। বিলাপ করে কান্না করতে করতে বলে, এতোদিন পরে বউয়ের কথা মনে পড়লো তোমার? এই তোমার আসার সময় হলো! তোমার আর যেতে হবে না। আমার লাগে একবেলা খাব তা-ও তোমার আর বিদেশ করা লাগবে না। আমার জামাই আমার কাছেই থাকুক। স্বামী আমির হোসেনও আবেগাপ্লুত হয়ে যায়। বউকে আশ্বস্ত করে, ঠিক আছে আমি আর যাব না। আমি আমার বউয়ের কাছেই থাকবো।

পরেরদিন গভীররাতে আমির আর শায়লা ঘুমিয়ে আছে। শায়লা স্বামীকে পরম আদরে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে। এরমাঝেই এক যুবক খাটের নিচে। যুবক খাটের নিচ থেকে বের হয়ে আসে সাবধানে। তারপর খুব সামধানে শায়লার পিঠে হাত রাখে। শায়লার চোখ খুলে যায়। তারপর ধীরে ধীরে আমিরের ওপর থেকে হাত সরিয়ে উঠে আসে। তারপর যুবক আর শায়লা মিলে আলমারি খুলে সোনাদানা টাকা পয়সা সব নিয়ে বেরিয়ে যায়। আমির হোসেন তখনো ঘুমে বিভোর। ভোরে হঠাৎ ঘুম ভেঙে দেখে বউ বিছানায় নাই, আলমারিও দরজা খোলা। ধড়ফড়িয়ে ওঠে দেখে টাকা-পয়সা সোনাদানা বউ কিছুই নাই। শায়লা শালয়া বলে চিল্লাতে থাকে। শায়লার কোনো খবর নাই। আমির হোসেনের আর বুঝতে বাকি থাকে না। পাগলের মতো ছুটতে থাকে। তার ছোটা দেখে গ্রামের পরিচিত অনেকেই জানতে চায় কি হয়েছে? আমির হোসেন ছুটতে ছুটতে বাসস্ট্যান্ডের দিকে যায়। আর এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

সাজিন আহমেদ বাবুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন মেহেদি রনি। আর নাটটিতে জুটি বেঁধেছেন মোশাররফ করিম ও তানিয়া বৃষ্টি।

‘টাকার সংসার’ শিরোনামের নাটকটি ঈদে বেসরাকারি টিভি চ্যানেল আরটিভিতে প্রচার হয়। এরপর বৃহস্পতিবার (১১ জুলাই) আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হয়। মুক্তির পর অল্প সময়েই দর্শকদের প্রশংসায় ভাসছে নাটকটি।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ (১২ জুলাই) যা দেখবেন
আরটিভিতে আজ (১১ জুলাই) যা দেখবেন
আরটিভিতে আজ (১০ জুলাই) যা দেখবেন
ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে আরটিভির ঈদের নাটক ‘তুই জীবন’