• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

পরমব্রতর কথাগুলো বিশ্বাস করতে কষ্ট হচ্ছিল: পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ জুলাই ২০২৪, ২০:১৩
পরীমণি ও পরমব্রত
পরীমণি ও পরমব্রত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। ইতোমধ্যে নিজ দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন পশ্চিমবঙ্গেও। এবার তার প্রশংসা করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

সম্প্রতি সিনেমার প্রচারে ঢাকায় এসে পরীমণিকে নিয়ে কথা বলেন তিনি। পরমব্রতর কথাগুলো চিত্রনায়িকার কান পর্যন্ত পৌঁছে গেছে। শুরুতে অভিনেতার কথাগুলো যেন বিশ্বাসই করতে পারছিলেন না পরীমণি। তাই বারবার সেই ভিডিও ক্লিপটি টেনে দেখেছেন এই নায়িকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে স্ক্রল করতে করতে পরমব্রতর মুখ থেকে শোনা কথাগুলো নজরে আসে পরীমণির। তিনি বলেন, প্রথমে তো মুগ্ধ হয়ে বেশ কয়েকবার টেনে টেনে শুনেছি। পরে ভেবেছি, মানুষকে নানাভাবে আমরা অপমান-অপদস্থ করতে পারি। প্রশংসা কজন করতে পারি। কিন্তু এসবের কারণে দিন শেষে মানুষটার যে চেষ্টা, সেটাও একসময় ডাউন হয়ে যায়।

পরমব্রত বলেছেন— পাওয়ার হাউস অব ট্যালেন্ট। এই লাইনের গভীরতা হজম করতে আমার এত বেশি সময় লেগেছে যে বলে বোঝাতে পারব না। তাই বারবার টেনে টেনে দেখেছি আমি। মানুষকে কীভাবে প্রশংসা করতে হয়, সেটা আসলে আমরা অনেক ক্ষেত্রে শিখিইনি।

পরীমণি জনান, পরমব্রত নিজেকে এ দেশের একজন অনুভব করেন। এভাবে তাকেও অনুভব করতে চান এই নায়িকা। শিল্পীদের তো কোনো দেশের ভাগ নেই। শিল্পীদের মধ্যে যখন একজন এভাবে কথা বলেন, তা-ও আবার পরমব্রতর মতো শিল্পী, তখন যে ভালোটা লাগে, তা ভাষায় প্রকাশ করার মতো নয়। এত চমৎকার এবং মায়া দিয়ে বললেন যে বিশ্বাস করতেও সময় লেগেছিল আমার।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের ভাইরাল পরীমণির ভিডিও
পরীমণির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের নতুন তারিখ নির্ধারণ
বেনজীরের চেয়েও ‘ক্লাব প্রেমে’ এগিয়ে পরীমণিকাণ্ডে আলোচিত নাসির
নতুন ঘোষণা দিলেন পরীমণি