• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

বাংলাদেশের নতুন চলচ্চিত্রে ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ জুলাই ২০২৪, ১১:৩৮
ঋতুপর্ণা সেনগুপ্ত
ঋতুপর্ণা সেনগুপ্ত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে বাংলাদেশেও অসংখ্য ভক্ত রয়েছে তার। নব্বই দশকে ‘স্বামী কেন আসামী’ সিনেমায় অভিনয় করে বাংলাদেশি ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এরপর বাংলাদেশের প্রায় দুই ডজন সিনেমায় দেখা গেছে তাকে।

নির্মাতা অনন্য মামুনের ‘স্পর্শ’-তে সর্বশেষ অভিনয় করেছেন ঋতুপর্ণা। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে সিনেমাটি। এবার জানা গেল, ফের বাংলাদেশের নতুন চলচ্চিত্রে অভিনয় করবেন এই অভিনেত্রী।

সিনেমার নাম ‘তরী’। এটি নির্মাণ করছেন রাশিদ পলাশ। সিনেমায় চলচ্চিত্রের জুনিয়র শিল্পীর চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা। আগামী সেপ্টেম্বরে ঢাকায় এসে তিনি শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন রাশিদ পলাশ।

নির্মাতা বলেন, ইতোমধ্যে সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ করেছি। এখন শেষ লটের প্রস্তুতি নিচ্ছি। ঋতুদির বিষয়টি এখনই জানাতে চাইনি। তবে প্রডাকশন থেকে খবরটি ছড়িয়ে গেছে। এটা আর অস্বীকার করার কিছু নেই। তবে সিনেমার আরও কিছু চমক আছে। কিন্তু সেগুলো আপাতত গোপনই থাক।

কলকাতা থেকে এক বার্তায় সিনেমাটিতে অভিনয়ের কথা জানিয়েছেন ঋতুপর্ণাও। আহাদুর রহমানের গল্পে ‘তরী’ সিনেমার চিত্রনাট্য করেছেন গোলাম রাব্বানী। চলতি বছরই শুটিং-ডাবিং সম্পন্ন করে সিনেমাটি মুক্তি দেওয়ার কথা জানান নির্মাতা।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাটপিস যুগের নায়িকা হয়ে আসছেন ঋতুপর্ণা
ঋতুপর্ণার ওপরে যে কারণে ক্ষোভ ঝাড়লেন শ্রীলেখা
যে ব্যর্থ নায়িকার কারণে মামুন প্রত্যাখ্যাত হলেন!
প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা