• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

জাস্টিন বিবারকে জড়িয়ে ধরে কাঁদলেন তরুণী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৭ জুলাই ২০২৪, ১৫:৫৭
ছবি: সংগৃহীত

চলতি বছরের মার্চে জামনগরে অনুষ্ঠিত হয় মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং। এতে পারফর্ম করেছিলেন হলিউড-বলিউডের জনপ্রিয় সব তারকা। এবার মুম্বাইতে অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠানের মঞ্চ কাঁপিয়েছেন পপতারকা জাস্টিন বিবার।

শুক্রবার (৫ জুলাই) অনুষ্ঠিত হয় অনন্ত ও রাধিকার সঙ্গীতানুষ্ঠান। এদিকে অনুষ্ঠানে পছন্দের গায়ককে এত কাছে পেয়ে জড়িয়ে ধরার সুযোগ হাতছাড়া করেননি ভারতীয় এক তরুণী।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, অনন্ত-রাধিকার সংগীতানুষ্ঠানে জাস্টিন বিবারের গান মুগ্ধ হয়ে শুনছিলেন এক তরুণী। হঠাৎ গায়ক তার উদ্দেশে হাত বাড়িয়ে তাকে মঞ্চে তুলে নিলেন। এরপরেই আচমকা জাস্টিন বিবারকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করেন ওই তরুণী।

জানা গেছে, এই তরুণী বলিউড অভিনেতা জাভেদ জাফরির মেয়ে আলাভিয়া জাফরি। তবে ওই অনুষ্ঠানে বিবারের ভক্ত হিসেবে দাঁড়িয়ে ছিলেন তিনি। আর ঘটনাচক্রে তার কাছেই এগিয়ে এলো প্রিয় গায়কের হাত।

এদিনের ভিডিও শেয়ার করে আলাভিয়া লিখেছেন, ‘ভেতরের ১৩ বছরের কিশোরীটি চিৎকার করে উঠছে।’

প্রসঙ্গত, আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত- রাধিকা। এই প্রেমিক যুগলের সংগীতের অনুষ্ঠানে নিজের পরিবারের সঙ্গেই গিয়েছিলেন আলাভিয়া। নেটমাধ্যমে বেশ সক্রিয় জাভেদকন্যা। মাঝে মধ্যেই তার নানা মুহূর্ত ধরা পড়ে ইনস্টাগ্রামে। সেখানে প্রায় ২ লাখ ৮৩ হাজার অনুরাগী রয়েছে তার।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কবে বিয়ে করছেন পার্নো মিত্র, জানালেন নিজেই
অনন্ত আম্বানির বিয়েতে বোমাতঙ্ক ছড়িয়ে গ্রেপ্তার যুবক
যাদেরকে নিয়ে হঠাৎ শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য
আম্বানির ছেলের বিয়েতে শেরওয়ানি গায়ে কুকুর ‘হ্যাপি’