• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

‘আরটিভি লিটল স্টার’-এ রেজিস্ট্রেশন করবেন যেভাবে

আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২৪, ২২:২৩
ছবি : আরটিভি

ক্যাম্পাস স্টার, বাংলার গায়েন ও ইয়াংস্টার-এর ব্যাপক সাফল্যের পর এবার ‘আগামীর কণ্ঠস্বর’ স্লোগানে শুরু হতে যাচ্ছে শিশু-কিশোরদের মিউজিক্যাল রিয়েলিটি শো ‘আরটিভি লিটল স্টার’। ইতোমধ্যে শুরু হয়েছে রেজিস্ট্রেশন প্রক্রিয়া, যা চলবে ২৫ জুলাই পর্যন্ত।

এ প্রসঙ্গে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, সারা বিশ্বের দিকে তাকালে আমরা যে রকম প্রতিভাবান শিশুদেরকে দেখতে পাই, তার তুলনায় আমাদের শিশুরা কম প্রতিভাবান নয়। বরং সাংস্কৃতিক পরিমণ্ডলের কারণে আমাদের শিশুরা অনেক বেশি প্রতিভাবান। আমরা ক্যাম্পাস স্টার, বাংলার গায়েন, ইয়াংস্টার-এর ব্যাপক সাফল্যের পর আরটিভি লিটল স্টার শুরু করতে যাচ্ছি, যাতে আমাদের শিশু-কিশোররা ভবিষ্যতে বাংলা গানের ধারাকে আরও সমৃদ্ধ করতে পারে। এর পাশাপাশি আকাশ সংস্কৃতির ছোবল যাতে তাদেরকে শেকড় ছিন্ন না করতে পারে।

‘আরটিভি লিটল স্টার’-এ অংশগ্রহণ করতে কিছু নিয়মাবলী রয়েছে। সেগুলো হলো—

১. প্রতিযোগিতায় ৫ থেকে ১৪ বছরের শিশু-কিশোররা অংশগ্রহণ করতে পারবে।
২. প্রতিযোগীকে যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গেয়ে মোবাইলে ভিডিও রেকর্ড করতে হবে।
৩. ধারণকৃত ভিডিওটির সঙ্গে প্রতিযোগীর নাম, মোবাইল নাম্বার ও ঠিকানাসহ পাঠিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।
৪. www.rtvonline.com/rtvlittlestar এই ঠিকানায় প্রবেশ করে রেজিস্ট্রেশন করতে হবে। অথবা ই-মেইল (rtv.littlestar@gmail.com) করেও সম্পন্ন করা যাবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া।

সারা বাংলাদেশ থেকে প্রাপ্ত গানগুলো ডাউনলোড করে প্রাথমিক বিচারকদেরকে দেওয়া হবে। প্রাথমিক বিচারকগণ সব ভিডিও দেখে আনুমানিক ১০০ জন (সর্বোচ্চ) প্রতিযোগী বাছাই করবেন। বাছাই করা ১০০ প্রতিযোগীকে নিয়ে প্রাথমিক অডিশনের আয়োজন করা হবে। এরপর আরটিভির নিজস্ব ইভেন্ট স্টুডিওতে দিনব্যাপী বিচারিক কার্যক্রমের মাধ্যমে সর্বোচ্চ ২৫ জনকে ইয়েস কার্ড দেওয়া হবে। তাদেরকে নিয়েই শুরু হবে মূল রাউন্ড।

সমগ্র আয়োজনে বিচারক হিসেবে থাকবেন বাংলাগানের কিংবদন্তি শিল্পী ও সংগীত ব্যক্তিত্ববর্গ।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ (১২ জুলাই) যা দেখবেন
পরকীয়া থেকে সংসার বাঁচানোর লড়াই নিয়ে নাটক ‘টাকার সংসার’
আরটিভিতে আজ (১১ জুলাই) যা দেখবেন
আরটিভিতে আজ (১০ জুলাই) যা দেখবেন