• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

ফের বড় পর্দায় মুক্তি পেল সুশান্তের যে সিনেমা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ জুলাই ২০২৪, ১০:০৮
সুশান্ত সিংহ রাজপুত
সুশান্ত সিংহ রাজপুত

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। খুব অল্প সময়েই নিজেকে সিনেমা পাড়ায় প্রতিষ্ঠিত করেছিলেন তিনি। তবে সেই জনপ্রিয়তা বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি তার। সবাইকে কাঁদিয়ে পাড়ি জমান না ফেরার দেশে। ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের মরদেহ।

অভিনেতার মৃত্যুর চার বছরের বেশি সময় পেরিয়ে গেছে। এখনও তাকে ভুলতে পারেননি অনুরাগীরা। তাই তাদের কাছে প্রেক্ষাগৃহে সুশান্তের সিনেমা দেখার বিষয়টি ভীষণ আনন্দের।

জানা গেছে, ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ভারতের প্রাক্তন ক্রিকেট তারকা মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন সুশান্ত। গত ৫ জুলাই মুক্তি পেয়েছে সিনেমাটি। আগামী ১১ জুলাই পর্যন্ত চলবে প্রেক্ষাগৃহে। আগামীকাল ৭ জুলাই ধোনির জন্মদিন। মূলত প্রাক্তন ক্রিকেটারের ৪৩তম জন্মদিন উপলক্ষেই এই সিনেমার নির্মাতারা ফের ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন।

কিছুদিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ী হয়েছে ভারত। ক্রিকেট তারকা রোহিত শর্মার নেতৃত্বে তৃতীয় বার জয়লাভ করেছে ভারত। দ্বিতীয় বার ভারতের জয়ের সময়ে অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। তার বায়োপিকেও সেই বিষয়টি তুলে ধরা হয়। সেই স্মৃতিচারণ করতেই মানুষ যে হলে সিনেমাটি দেখতে ভিড় করবেন তা আশা করাই যায়।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের দেহ। ওই সময় মুম্বাই পুলিশ জানিয়েছিল, আত্মহত্যা করেছেন তিনি। যদিও অভিনেতার মৃত্যু নিয়ে রহস্য রয়েই গেছে। সর্বশেষ ‘দিল বেচারা’নামে একটি সিনেমায় দেখা গিয়েছিল সুশান্তকে। তবে অভিনেতার মৃত্যুর পরে মুক্তি পায় সিনেমাটি।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেলের দুর্বিষহ অত্যাচারের বর্ণনা দিলেন অভিনেত্রী