• ঢাকা রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
logo

ঈদ আয়োজনের ষষ্ঠ দিন

আরটিভিতে ইয়াশ-আইরিনের ‘লুটেরা’

আরটিভি নিউজ

  ২২ জুন ২০২৪, ১৩:১৬
ছবি : আরটিভি

রাকিব জেল থেকে ছাড়া পেয়েছেন আজ। তার জান ও প্রাণ শাকিলা তার জন্য গেটে অপেক্ষা করে আছে। শাকিলাকে দেখেই রাকিব জড়িয়ে ধরেন। গাড়িতে যেতে যেতে রাকিব শাকিলাকে তার পরবর্তী পরিকল্পনার কথা জানান। বলে আর কোন ছোট কাজ তিনি করতে চান না। এবার করবে ব্যাংক ডাকাতি। শাকিলা অবাক হয়ে জানান এটা খুব রিস্কি কাজ। কিন্তু রাকিব তাকে এমন স্বপ্ন দেখান যে, শাকিলা ভুলে যান রিস্কের কথা। রাকিব জানান জেলে বসেই সব পরিকল্পনা করে এসেছেন তিনি। এখন শুধু পরিকল্পনামাফিক এগিয়ে যাবে।

এমন গল্পেই নির্মিত হয়েছে একক নাটক ‘লুটেরা’। সৈকত রায়ের রচনায় এটি পরিচালনা করেছেন জিয়াউর রহমান জিয়া। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও আইরিন আফরোজ।

নাটকটি নিয়ে ইয়াশ রোহান বলেন, আমার বিশ্বাস ‘লুটেরা’ নাটকটি দর্শকদের ঈদ আনন্দে ভিন্ন মাত্রা যোগ করবে। এতে আমরা যারা অভিনয় করেছি, তারা নিজেদের সবটা দিয়েই চেষ্টা করেছি ভালো করার। পাশাপাশি নির্মাতাও খুব যত্ন নিয়ে কাজটা করেছেন। সবমিলিয়ে ভালো একটা কাজ হয়েছে। দেখে আপনারা তৃপ্ত হবেন।

ঈদের ষষ্ঠ দিন (২২ জুন) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে এটি আরটিভিতে প্রচারিত হবে। একই সঙ্গে নাটকটি ইউটিউবে দেখতে চোখ রাখুন Rtv Drama ইউটিউব চ্যানেলে।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ (১৪ জুলাই) যা দেখবেন
আরটিভিতে আজ (১৩ জুলাই) যা দেখবেন
আরটিভিতে আজ (১২ জুলাই) যা দেখবেন
পরকীয়া থেকে সংসার বাঁচানোর লড়াই নিয়ে নাটক ‘টাকার সংসার’