• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

ঈদ আয়োজনের পঞ্চম দিন

আরটিভিতে মিশু-বৃষ্টির ‘রিপু’

আরটিভি নিউজ

  ২১ জুন ২০২৪, ১৮:২০
ছবি : আরটিভি

গ্রাম থেকে চাকরির উদ্দেশ্যে গাবতলীর কয়লা ঘাটে পৌঁছায় সামাদ। চাচা রমিজ কাজে বাইরে থাকায় সে একা অপেক্ষা করতে থাকে। এমন সময় সাইরী এসে সামাদকে চা দিয়ে বলে ‘ফার্ষ্ট কাপ ফ্রি’। ব্যাপারটা সামাদের খুব ভালো লাগে। পরে রোদের মধ্যে সামাদ কাজ করতে থাকে। দূর থেকে সেটা দেখে রমিজের কাছে মালিক জানতে চায় ছেলেটা কে, রমিজ জানায় তার ভাতিজা। বিষয়টা রমিজের খুব ভালো লাগে। দূর থেকেই সামাদকে খাওয়ার জন্য ডাক দেয় রমিজ। সামাদ চেঁচিয়ে জানায়, আহি চাচা! সামাদ আর রমিজ যখন ল্যান্ডিং স্টেশনে বসে ভাত খেতে থাকে, তখন ইচা মাছের তরকারি নিয়ে হাজির হয় সাইরী। সাইরীর এ ব্যাপারটাও ভালো লাগে সামাদের। মনে মনে বলে, পৃথিবীর একমাত্র ভালো মেয়ে সাইরী, যাকে তার চাই-ই চাই।

এমন গল্পেই নির্মিত হয়েছে একক নাটক ‘রিপু’। দয়াল সাহার রচনায় এটি পরিচালনা করেছেন আলোক হাসান। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির ও তানিয়া বৃষ্টি ।

নাটকটি নিয়ে মিশু সাব্বির বলেন, আমার বিশ্বাস নাটকটি যে কারও ভালো লাগবে, গল্পটাই তেমন। নির্মাতাও খুব যত্ন নিয়ে কাজটি করেছেন। আর আমরা যারা অভিনয়শিল্পী ছিলাম, সবাই চেষ্টা করেছি নিজেদের সর্বোচ্চটা দেওয়ার। সবমিলিয়ে ভালো একটা কাজ হয়েছে। আপনারা দেখে তৃপ্ত হবেন।

ঈদের পঞ্চম দিন (২১ জুন) রাত ১১ টায় এটি আরটিভিতে প্রচারিত হবে। একইসঙ্গে নাটকটি ইউটিউবে দেখতে চোখ রাখুন Rtv Drama ইউটিউব চ্যানেলে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আরটিভি লিটল স্টার’র রেজিস্ট্রেশনের সময় বাড়ল
আরটিভিতে আজ (২৩ অক্টোবর) যা দেখবেন
ত্রিপুরায় বাংলাদেশ সীমান্তের ৫০০ মিটারের মধ্যে চলাচল নিষিদ্ধ
আরটিভিতে আজ (২২ অক্টোবর) যা দেখবেন