• ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
logo

আবেদনময়ী লুকে আইটেম গানে প্রিয়া অনন্যা

আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২৪, ১৮:৪২

মডেল-অভিনেত্রী প্রিয়া অনন্যা। আইটেম গানে আবেদনময়ী লুকে ধরা দিয়ে এরই মধ্যে নিজেকে জানান দিয়েছেন তিনি। বর্তমানে চলচ্চিত্র ও মিউজিকে ভিডিওতে সমানতালে কাজ করছেন তিনি। সবশেষ তাকে ‘শেষ বাজি’ সিনেমার আইটেম গানে দেখা গিয়েছিল। এবার দেখা যাবে ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায়। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমাটিতে আইটেম গার্ল হিসেবে পর্দায় প্রিয়া অনন্যা।

এরই মধ্যে আইটেম গার্ল হিসেবে তিনি ঢালিউডে মুগ্ধতা ছড়িয়েছেন। যার ফলে বর্তমানে দেশীয় চলচ্চিত্রের আইটেম গান মানেই প্রিয়া অনন্যা! তারই ধারাবাহিকতায় ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় নায়ক মুন্না খানের সঙ্গে তাকে ‘মংলু মদ’ নামে আইটেম গানে পর্দায় দেখা যাবে। আইটেম গানের কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান। শুক্রবার (১৪ জুন) গান-ভিডিও মুক্তি পেয়েছে।

প্রিয়া অনন্যা বলেন, শেষ বাজি’ সিনেমার আইটেম গান থেকে বেশ সাড়া পেয়েছিলাম। এরপর থেকে কাজের সংখ্যা আরও বেড়েছে। নিজেকে ভেঙে নতুনভাবে পারফর্ম করেছি। আশা করছি, ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার গানটিও সবার পছন্দ হবে।

ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুন্না খান, কলকাতার কৌশানি মুখার্জি, দীপা খন্দকার, মিশা সওদাগর, বড় দা মিঠু, শিমুল খান, ডন প্রমুখ। কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছেন মুন্না খান।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন চমক নিয়ে হাজির প্রিয়া অনন্যা
‘ময়ূরাক্ষী’র নতুন চমক, আইটেম গানে রিকশা পেইন্ট