• ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১
logo

বাগদানের পর ভেঙে গেল অভিনেত্রীর বিয়ে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৪ জুন ২০২৪, ১৭:৩৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ভারতীয় বাংলা টিভি সিরিয়ালের অন্যতম পরিচিত মুখ সুস্মিতা দে। ব্যক্তিগত জীবনে অনির্বাণ রায়ের সঙ্গে সম্পর্কে জড়ান। কয়েক মাস আগে বাগদান সারেন তারা। কয়েক বছরের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পরিকল্পনা করেছিলেন। এরই মধ্যে অনির্বাণ জানালেন, ভেঙে গেছে তাদের সম্পর্ক।

অনির্বাণ রায় তার ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে সম্পর্কের ইতি টানার ঘোষণা দেন। তাতে তিনি লেখেন, সুস্মিতা দে প্রসঙ্গে কোনো পোস্ট বা প্রশ্ন আমাকে করবেন না। ব্যক্তিগত কিছু কারণে আমরা আলাদা হয়েছি।

খুব অল্প সময়ের মধ্যে পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা দেখে মর্মাহত সুস্মিতার ভক্তরা। যদিও পরে পোস্টটি মুছে ফেলেন অনিবার্ণ। এ বিষয়ে ভারতীয় একটি গণমাধ্যম সুস্মিতার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে। কিন্তু ফোন রিসিভ করেননি তিনি।

কিছুদিন আগে সুস্মিতা দে বলেছিলেন, আমাদের বাগদান হয়েছে। তবে বিয়ের এখনো কয়েক বছর বাকি।জি বাংলার রিয়্যালিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’। এতে অনিবার্ণকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন সুস্মিতা। এ অনুষ্ঠানেও অনির্বাণকে হবু স্বামী হিসেবে পরিচয় করিয়ে দেন এই অভিনেত্রী।

অনেক দর্শকপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন সুস্মিতা দে। এ তালিকায় রয়েছে— পঞ্চমী, বউমা একঘর, অপরাজিত অপু প্রভৃতি। বর্তমানে ‘কথা’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কবে বিয়ে করছেন পার্নো মিত্র, জানালেন নিজেই
অনন্ত আম্বানির বিয়েতে বোমাতঙ্ক ছড়িয়ে গ্রেপ্তার যুবক
জীবনের নতুন অধ্যায়ে সোহিনী
দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন শ্রীলেখা