• ঢাকা রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
logo

নতুন পরিচয়ে পিয়া জান্নাতুল

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৪ জুন ২০২৪, ১৫:৪৬
ছবি : সংগৃহীত

একাধারে তিনি মডেল, অভিনেত্রী ও আইনজীবী। রয়েছে স্পষ্ট বক্তা হিসেবেও আলাদা পরিচিতি। নতুন খবর হলো, এবার বিচারক হিসেবে হাজির হচ্ছেন পিয়া জান্নাতুল।

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিটিভিতে প্রচারিত হবে রম্য বিতর্ক অনুষ্ঠান। এবারের বিতর্কের বিষয় ‘বিয়ের আগে প্রেম জমে, বিয়ের পরে প্রেম কমে’। রুবাইয়াত রাকিবের গবেষণা ও উপস্থাপনায় দেশের স্বনামধন্য বিতার্কিকরা এতে অংশ নিয়েছেন। এখানে বিচারকের দায়িত্ব পালন করেছেন পিয়া জান্নাতুল।

আল মামুনের প্রযোজনায় ঈদের তৃতীয় দিন দুপুর ১টা ১০ মিনিটে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘মিস বাংলাদেশ’ খেতাব জিতে আলোচনায় আসেন পিয়া জান্নাতুল। এরপর ২০০৮ সাল থেকে র‍্যাম্প মডেলিং দিয়ে তার কর্মজীবন শুরু। পরবর্তীতে ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন। এ ছাড়া মিশরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টপ মডেল প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ারও সাফল্য অর্জন করেন।

২০১২ সালে শুরু হয় নতুন জার্নি। ‘চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন পিয়া। অভিনয় করেছেন অসংখ্য টেলিভিশন নাটকেও। পাশাপাশি উপস্থাপনার জন্যও বেশ জনপ্রিয় তিনি। ২০১৭ ও ২০১৮ সালে বিপিএল এবং পরবর্তীতে আইসিসি ২০১৯ ক্রিকেট বিশ্বকাপেও লন্ডনের মাঠে তাকে দেখা গেছে উপস্থাপনা করতে।

এ ছাড়া প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বখ্যাত ‘ভোগ’ সাময়িকীর (ভারত সংস্করণ) প্রচ্ছদেরও মডেল হন পিয়া।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরখাস্ত হলেন সেই বিচারক
সাকলায়েনের জানা ছিল না, আমি চুপ থাকার জন্য জন্মিনি: পিয়া জান্নাতুল
এবার এডিসি সাকলায়েনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ পিয়া জান্নাতুলের
লাইফে শর্টকাট বলে কিছু নেই: পিয়া জান্নাতুল