• ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
logo

৩ ফুট উচ্চতার অভিনেতার বিয়ে স্থগিত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ জুন ২০২৪, ২২:৪৩
ছবি : সংগৃহীত

ভারতের টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন আব্দু রোজিক। এরপর যেন আর পেছনে ফিরে তাকাতে হয়নি ৩ ফুট ৮ ইঞ্চি উচ্চতার এই মানুষটির। অভিনয় করেছেন ভারতের বেশ কয়েকটি টিভি সিরিয়ালে। নতুন খবর হলো, আংটি বদল হলেও সম্প্রতি ২০ বছর বয়সী এ অভিনেতা মত বদল করেছেন। ৭ জুলাই শারজার মেয়ে আমিরার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন না তিনি। হঠাৎ কেন এই সিদ্ধান্ত আব্দু জানিয়েছেন নিজেই।

তিনি বলেন, আগামী ৬ জুলাই দুবাইয়ের কোকাকোলা অ্যারেনায় অনুষ্ঠেয় বক্সিং লড়াইয়ের জন্য আমাকে আমন্ত্রণ জানানো হয়েছে। এই প্রথম যেহেতু আমাকে ডাকা হয়েছে, তাই কোনভাবেই এটি মিস করতে চাই না।

আব্দু আরও বলেন, জীবনে কোনদিন এমন পুরস্কার অর্জন করার সুযোগ পাব তা ভাবিনি। এই বছরটি আমার ক্যারিয়ার এবং আমার প্রেম জীবনের জন্য খুব ভালো। কিন্তু দুর্ভাগ্যবশত, এই অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য আমাকে আমার বিয়ে কিছু সময়ের জন্য পিছিয়ে দিতে হবে। কারণ, এই ম্যাচটি আমাদের ভবিষ্যতের জন্য দারুণ অর্থনৈতিক নিরাপত্তা দেবে।

এই অভিনেতা বলেন, এখন শুধু নিজেকে নিয়ে নয়, আমিরার (হবু স্ত্রী) ভবিষ্যৎ নিয়েও ভাবতে হবে। তাই এই বড় সুযোগ হাতছাড়া করতে চাই না। তাছাড়া আমিরাও আমার এই সিদ্ধান্তকে পুরোপুরি সমর্থন করেছে। কারণ, এটি আমাদের জন্য অনেক পরিবর্তন আনবে।

তিনি আরও বলেন, আমার মতো উচ্চতার কারো জন্য এই ধরনের সম্মান প্রথম। যার জন্য আমাকে এই দিনগুলোতে প্রচুর প্রশিক্ষণ নিতে হবে।

তবে ম্যাচের পরপরই বিয়ের নতুন তারিখ ঘোষণা করা হবে বলেও আব্দু তার ভক্ত ও শুভানুধ্যায়ীদেরকে আশ্বস্ত করেছেন।

প্রসঙ্গত, দুবাইভিত্তিক ইন্টারনেট সেনসেশন আব্দু রোজিকের জন্ম ২০০৩ সালে। তিনি ওই বছরের ২৩ সেপ্টেম্বর তাজাকিস্তানে জন্মগ্রহণ করেন। অভিনয়ের পাশাপাশি তিনি গানও গান।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এইচএসসির স্থগিত পরীক্ষা ১১ আগস্টের পর
অনির্দিষ্টকালের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত
পিএসসির সব পরীক্ষা ৩১ জুলাই পর্যন্ত স্থগিত
স্থানীয় সরকারের ২২৩ পদে নির্বাচন স্থগিত