• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

‘বাজি’-তে একসঙ্গে দেখা যাবে না তাহসান-মিথিলাকে 

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ জুন ২০২৪, ১৩:৩৯
ছবি : সংগৃহীত

শোবিজের জনপ্রিয় তারকাজুটি ছিলেন তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। এমনকি অনেকেই এই জুটিকে আইডল কাপলও মনে করতেন। কিন্তু তাদের বিচ্ছেদের খবরে যেন মন ভেঙে যায় ভক্তদের। ২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানেন তাহসান-মিথিলা।

মাঝে বেশ কয়েকবার তাদের এক হওয়ার গুঞ্জন উঠলেও শেষ পর্যন্ত সেটা আর সত্যি হয়নি। দুজনেই হেঁটেছেন ভিন্ন পথে। কিন্তু এবার তারা এক হয়েছেন। তবে সংসার জীবনে নয়, ‘বাজি’ নামে একটি ওয়েব ফিল্মে।

তাহসান-মিথিলা এই সিরিজের মাধ্যমে এক হলেও ‘বাজি’-তে একসঙ্গে দেখা যাবে না তাদেরকে। গত ১১ জুন সিরিজটির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়ে এমনটাই জানিয়েছেন মিথিলা।

কাজটি নিয়ে তিনি বলেন, তাহসানের সঙ্গে সিন শেয়ার না করলেও এখানে আমরা স্ক্রিন শেয়ার করেছি। তাহসান অনেক ভালো অভিনেতা।

তিনি আরও বলেন, চরকির সঙ্গে এর আগেও কাজের অভিজ্ঞতা ভালো আর এবার আরও ভালো কিছু হবে। অন্যরকম একটা গল্পে আরিফুর রহমানের পরিচালনায় কাজের অভিজ্ঞতাটাও বেশ ইন্টারেস্টিং।

প্রসঙ্গত, ক্রিকেটের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বাজি’। এটি নির্মাণ করেছেন আরিফুর রহমান। তাহসান-মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ অনেকে। আসন্ন ঈদে চরকিতে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়েকে সঙ্গে নিয়ে যে বার্তা দিলেন তাহসান
আরটিভিতে আজ (২৭ সেপ্টেম্বর) যা দেখবেন
বিচ্ছেদের পথে সৃজিত-মিথিলা!
যেখানে অন্যায়, সেখানেই প্রতিবাদ করতে হবে: মিথিলা