• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

আমেরিকায় তাহসানের কনসার্ট

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুন ২০২৪, ২৩:১২
ছবি: সংগৃহীত

দেশ ও দেশের বাইরে নিয়মিতই কনসার্ট করেন সংগীতশিল্পী তাহসান খান। সেই ধারাবাহিকতায় এবার এই শিল্পী যাচ্ছেন আমেরিকা মাতাতে। সেখানে একটি কনসার্টে অংশ নেবেন তিনি।

বিষয়টি নিজের ফেসবুক পেজে নিজেই নিশ্চিত করেছেন তাহসান।

একটি পোস্টার শেয়ার করে তিনি লিখেছেন, হ্যালো পেনসিলভানিয়া। আমি আসছি তোমাদের শহরে।

জানা গেছে, আগামী ১৩ জুলাই আমেরিকার পেনসিলভানিয়ায় কনসার্টটি অনুষ্ঠিত হবে। সেখানে তাহসান ছাড়াও প্রতীক হাসান ও রেশমি মির্জা পারফর্ম করবেন।

এরই মধ্যে অনলাইনে কনসার্টের টিকিট বিক্রি শুরু হয়েছে। রেগুলার টিকিটের মূল্য নির্ধারণ হয়েছে ৪০ ডলার, প্রিমিয়াম টিকিট ৬০ ডলার ও ভিআইপি টিকিট ১০০ ডলার মূল্যে বিক্রি হবে।

প্রসঙ্গত, গেল ঈদে প্রচারিত ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির একটি গানে তাহসানকে দেখা গেছে। যাতে তার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। গানটি ব্যাপক সাড়া ফেলেছে।

এছাড়া সম্প্রতি অস্ট্রেলিয়ায় একক কনসার্টও করেছেন তিনি। পাশাপাশি আসছে ঈদে ওটিটিতে অভিষেক হতে যাচ্ছে তার। আরিফুর রহমানের পরিচালনায় ‘বাজি’ ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে রয়েছেন মিথিলা। সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে তাহসান-মিথিলা ছাড়াও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ আরও অনেকে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কনসার্টের মাঝেই মারধরের হুমকি, গায়িকার ভিডিও ভাইরাল
মেয়েকে সঙ্গে নিয়ে যে বার্তা দিলেন তাহসান
হাতিরঝিল মাতাবে শিরোনামহীন-অ্যাশেজসহ ১২টি ব্যান্ড
বিদেশের মাটিতে পূজার আনন্দ কেমন উপভোগ করছেন মন্দিরা