• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

এক মঞ্চে তাহসান-মিথিলা, তবে...

আরটিভি নিউজ

  ১১ জুন ২০২৪, ২০:১৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

শোবিজের জনপ্রিয় দুই তারকা তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা। গান ও অভিনয়ে বিচরণ রয়েছে দুজনেরই। পাশাপাশি বড় পর্দায়ও সরব তারা। ইতোমধ্যে নিজ দেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গেও অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন মিথিলা।ক্যারিয়ারে বেশ কিছু নাটকে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন তারা। তবে এই জুটির পর্দার প্রেমের প্রভাব পড়ে তাদের বাস্তব জীবনেও। ভালোবেসে ২০০৭ সালের ৩ আগস্ট বিয়ে করেন তারা।

বিয়ের পর তরুণদের কাছে জনপ্রিয় জুটি হয়ে উঠেছিলেন তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা। কিন্তু ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদের কারণে মন ভেঙে যায় ভক্তদের। এরপর কেটে গেছে প্রায় সাত বছর। তবে বিচ্ছেদ হলেও তাহসান-মিথিলার মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় ছিলো সব সময়। সেটাই যেন আরো একবার প্রমাণ করলেন তারা।

সম্প্রতি তারা ওটিটি প্লাটফর্ম চরকির জন্য একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। এটির নাম ‘বাজি’, নির্মাণ করেছেন আরিফুর রহমান। ঈদে স্ট্রিমিং হবে এটির। সে উপলক্ষ্যে মঙ্গলবার (১১ জুন) রাজধানী গুলশানের একটি ক্লাবে ডাকা হয় সংবাদ সম্মেলন। অতিথি মঞ্চে দেখা গেছে তাহসান ও মিথিলাকে।

এই দুই তারকাকে একমঞ্চে হাস্যোজ্জ্বল ভাবেই দেখা গেছে। তাদের মাঝখানে বসে ছিলেন চরকির সিইও রেদওয়ান রনি।

বাজির মধ্য দিয়ে প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে অভিষেক ঘটছে তাহসানের। এই সিরিজে তাকে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে। তবে তিনি বাস্তব কোনো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন কি না, তা নিশ্চিত করেনি চরকি। কিন্তু জানা গেছে, ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে ‘বাজি’র গল্প।

সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে তাহসান খান ও মিথিলা ছাড়াও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ আরও অনেকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বাজি’-তে একসঙ্গে দেখা যাবে না তাহসান-মিথিলাকে 
আমেরিকায় তাহসানের কনসার্ট
আমাকে হাগ দিয়েছেন অর্জুন, মন ভরে গেছে: তানজিয়া মিথিলা
গান করা নিয়ে যে দুঃসংবাদ দিলেন তাহসান