• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

অভিনেত্রীর পচা-গলা মরদেহ উদ্ধার, যা বলছেন পরিবার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুন ২০২৪, ২০:০৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ফ্ল্যাট থেকে বলিউড অভিনেত্রী নুর মালবিকা দাসের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বয়স হয়েছিল ৩৭ বছর। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে আত্মহত্যা করেছেন তিনি। বৃহস্পতিবার(৬ জুন) থেকে অভিনেত্রীর কোনো সাড়া পাওয়া যায়নি। মালবিকার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ালে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। সোমবার (১০জুন) পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে মালবিকার ঝুলন্ত দেহ উদ্ধার করে।

মিড-ডের তথ্য অনুসারে, গত শনিবার নূর মালবিকার পাশের ফ্ল্যাটের বাসিন্দারা দুর্গন্ধ পেয়ে ওশিয়ারা থানায় খবর দেয়। এরপর পুলিশ গিয়ে দরজা ভেঙে ফ্ল্যাটে প্রবেশ করেন। এ সময় নূর মালবিকার শরীরের একাংশ বিকৃত ও পচা-গলা অবস্থায় দেখতে পায়। ঘটনাস্থল থেকে নূর মালবিকার ঔষুধ, মোবাইল ফোন এবং ডায়েরি উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হয়, গত ৬ জুন আত্মহত্যা করে থাকতে পারেন নূর মালবিকা।

নূর মালবিকার ফুফু আরতি দাস বলেন, অভিনেত্রী হওয়ার অনেক বড় স্বপ্ন নিয়ে মুম্বাইয়ে পাড়ি জমিয়েছিল নূর। স্বপ্নপূরণের জন্য সংগ্রাম করছিল সে। আমরা বুঝতে পেরেছিলাম মালবিকা তার অর্জন নিয়ে অসন্তুষ্ট ছিল। এজন্য চূড়ান্ত পদক্ষেপ নিয়ে থাকতে পারে।

এই বিষয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ। কী কারণে আত্মহত্যা করেছেন তিনি, তা এখনও স্পষ্ট নয়। তল্লাশি চালিয়ে অভিনেত্রীর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে তার মোবাইল ফোন, ওষুধ এবং একটি ডায়েরি।

প্রসঙ্গত, মালবিকা কাতার এয়ারওয়েজে বিমানসেবিকা হিসেবে কর্মরত ছিলেন। এরপর অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাইয়ে পা রাখেন। একাধিক হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। পাশাপাশি ওয়েব সিরিজ ও উল্লু অ্যাপের পরিচিত মুখ ছিলেন মালবিকা। তিনি চাটনি, জাগন্য উপয়া, চরমসুখ, দেখি আন্দেখির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। বলিউড তারকা অভিনেত্রী কাজলের সঙ্গে ‘দ্য ট্র্যায়াল’-এ অভিনয় করেছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টা পর মিলল বিদ্যুৎ কর্মীর মরদেহ
নেত্রকোণায় পানিতে ডুবে শিশুসহ ৪ জনের মৃত্যু
মরিচখেত থেকে মুখ পুড়িয়ে দেওয়া মরদেহ উদ্ধার
ঘোড়াঘাটে যুবকের মরদেহ উদ্ধার