• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

সুখবর দিলেন নিঝুম

আরটিভি নিউজ

  ১১ জুন ২০২৪, ১৮:২৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বর্তমান প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা নিঝুম রুবিনা। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। সর্বশেষ ‘মেঘকন্যা’ সিনেমায় তাকে দেখা গিয়েছে। এছাড়া তিনি নিয়মিত বিজ্ঞাপন, নাটক ও বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটে অংশ নিচ্ছেন। চলচ্চিত্র, মডেল আর নাটকে অভিনয়ের পাশাপাশি দীর্ঘদিন ধরেই ব্যবসা করছেন তিনি। তার রয়েছে পার্লার ব্যবসা। এবার যুক্ত হলেন শুটিং বাড়ির ব্যবসায়। রাজধানীর আফতাব নগরে একটি শুটিং হাউজ দিয়েছেন তিনি। আর সেটার নাম রেখেছেন মেয়ের নামেই ‘আনাহিতা সুইট হোম’।

শুটিং হাউজ নিয়ে নিঝুম রুবিনা বলেন,‘আসলে শুটিং হাউজ করার পরিকল্পনা ছিল না। হঠাৎ করেই এই চিন্তা। আমার স্বামী শুটিংয়ের জন্য একটি বাড়ি ভাড়া নেবেন। পাঁচ দিন খুঁজেও মনের মতো পাচ্ছিলেন না। তখন আমাদের এক ছোট ভাই আমার স্বামীকে বললো চলেন ভাই আমরা একটা শুটিং হাউজ দেই। সেই ভাবনা থেকে ‘আনাহিতা সুইট হোম’ করার পরিকল্পনা। এভাবেই শুরু।

তিনি বলেন, বর্তমানে যেসব শুটিং বাড়ি আছে তার থেকে একটু ভিন্নতা আনার চেষ্টা করেছি। সব কিছুতে আধুনিকতার ছোঁয়া রাখার সর্বোচ্চ চেষ্টা ছিল। খুবই যত্ন নিয়ে শুটিং বাড়িটি সাজানো হয়েছে। পরিপূর্ণ একটি শুটিং বাড়ি হয়েছে। ভাড়াও নাগালে থাকছে। আসন্ন ঈদ উপলক্ষে রয়েছে বিশেষ ছাড়। আশাকরি নির্মাতাদের নজর কাড়বে।

বর্তমানে নিঝুম রুবিনা ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়া দুটি সিনেমায় অভিনয় করছেন তিনি। একটি আজিম খান পরিচালিত ‘দুই মা’, অন্যটি আনোয়ার শিকদার টিটোন পরিচালিত ‘বন্ধু তুই আমার’। নির্মাণাধীন ওয়েব সিরিজ ‘ব্যাড গার্লস’-এও দেখা যাবে তাকে। সর্বশেষ তাকে ‘লিপিস্টিক’ সিনেমায় জায়েদ খানের বিপরীতে দেখা গেছে।

২০১৩ সালে বরেণ্য নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘এর বেশি ভালোবাসা যায় না’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় নিঝুম রুবিনার। এরপর তিনি অভিনয় করেছেন ‘অনেক সাধনার পরে’, ‘মেঘকন্যা’, ‘বেসামাল’ নামের সিনেমায়। গত ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘লিপিস্টিক’। সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন নিঝুম রুবিনা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে রোগে মারা গেছেন অভিনেত্রী সুনেত্রা
চিত্রনায়িকা সুনেত্রা আর নেই
আনার হত্যা: ৬ নায়িকা-মডেল নজরদারিতে
শিরিন শিলার জন্য দেড় লাখ টাকার অফার