• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

কোকাকোলার বিজ্ঞাপন নিয়ে মানুষ আমাকে ভুল বুঝছে: অমি 

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুন ২০২৪, ১৭:০৬
ছবি: সংগৃহীত

ফিলিস্তিন-ইসরায়েল ইস্যু নিয়ে সারাবিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও কোমলপানীয় ব্র্যান্ড কোকাকোলা বয়কটের ডাক দিয়েছে সাধারণ জনগণ। সম্প্রতি এই কোমলপানীয়র বাংলাদেশের একটি বিজ্ঞাপন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

এতে মডেল হিসেবে অভিনেতা শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মাকে দেখা যাওয়ায় অনেকেই মনে করেন কাজল আরেফিন অমি এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন। কিন্তু পরে জানা যায়, তিনি বিজ্ঞাপনটি তৈরি করেননি। তারপরও মানুষের প্রতিক্রিয়া থামেনি। তারা বিজ্ঞাপনের অভিনেতাদের বয়কটের ডাক দিয়েছেন। আর এর প্রভাব পড়েছে নির্মাতা অমির ওপরে।

বিষয়টি নিয়ে দেশের একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন ব্যাচেলর পয়েন্ট খ্যাত এ নির্মাতা।

কাজল আরেফিন অমি বলেন, বিজ্ঞাপনটি নিয়ে যে আলোচনা হচ্ছে, তা আমি দেখেছি। মানুষ আমাকে ভুল বুঝছে। নানা প্রতিক্রিয়া জানাচ্ছে। তবে পরিস্কারভাবে বলতে চাই, এই বিজ্ঞাপনের সঙ্গে আমি জড়িত নই।

তিনি আরও বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই বয়কটের ডাক তুলেছেন। এর প্রভাব আমার কাজের উপরও পড়ছে। তবে আমি মনে করি, সকলের উচিত সেই বিজ্ঞাপন সংস্থার উদ্দেশে প্রতিক্রিয়া জানানো। যারা আমাকে পছন্দ করেন তারা জানেন- আমি মানুষের মূল্যবোধ, পছন্দ-অপছন্দ বিবেচনায় রেখেই কাজ করি।

এই নির্মাতা বলেন, শিমুল আমার সহকারী পরিচালক। সে আমাকে বলেছিল, জীবন ভাইয়ের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করবে। তবে আমি গল্পটা তখনও শুনিনি। কারণ ফিমেল ৪-এর এডিটিং নিয়ে ব্যস্ত সময় পার করছি। পরে যখন আমি বিজ্ঞাপনটি দেখলাম তখন আমি শিমুলের সঙ্গে কথা বলি। তাকে বললাম- তোর এই কাজটা ঠিক হয়নি। মানুষ ভালোভাবে নেবে না। তোর উচিত সকলের উদ্দেশে ক্ষমা চাওয়া। নিজের অবস্থান পরিষ্কার করা। সে সেটিই করেছে। এমনকি জীবন ভাইও নিজের অবস্থান পরিস্কার করেছেন।

প্রসঙ্গত, আসছে ঈদে কাজল আরেফিন অমির ওয়েব ফিল্ম ‘ফিমেল ৪’ মুক্তি পাচ্ছে দেশের একটি ওটিটি মাধ্যমে। ঈদের দিন থেকে ২০ টাকা সাবস্ক্রাইব করে এটি দর্শকরা উপভোগ করতে পারবেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ‘ফিমেল ৪’ এর রেকর্ড, যা বললেন অমি
‘ব্রাজিলের ম্যাচ বয়কট করার বক্তব্য মার্কেটিংয়ের অংশ ছিল’
কোপায় ব্রাজিলের ম্যাচ বয়কট করলেন রোনালদিনহো
ক্ষমা চেয়ে শিমুল বললেন, সামনে বুঝেশুনে কাজ করবো