• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

হত্যা মামলায় অভিনেতা আটক

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুন ২০২৪, ১৫:৫৫
ছবি : সংগৃহীত

হত্যা মামলায় কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেতা দর্শন থুগুদীপাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জুন) মহীশূরের ফার্মহাউজ থেকে তাকে আটক করে পুলিশ। মূলত জিজ্ঞাসাবাদের জন্যই আটক করা হয়েছে এই অভিনেতাকে।

বিষয়টি নিশ্চিত করে ভারতীয় গণমাধ্যমে বেঙ্গালুরুর পুলিশ কমিশনার বি দয়ানন্দ বলেন, গত ৯ জুন কামাক্ষীপালয় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এ মামলার তদন্ত করতে গিয়ে কন্নড় সিনেমার অভিনেতা দর্শনের নাম উঠে এসেছে। যে ব্যক্তি খুন হয়েছেন তার নাম রেণুকাস্বামী। তার বয়স ৩৩ বছর।

জানা গেছে, রেণুকাস্বামীর হত্যা মামলার তদন্ত বড় পরিসরে করতে গিয়ে দর্শনের নিরাপত্তারক্ষীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুসারে, গত ৮ জুন হত্যা করা হয় রেণুকাস্বামীকে। ৯ জুন কামাক্ষীপালয়ার কাছের একটি ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের দাবি— অভিনেতা দর্শন নাকি রেণুকাস্বামীর স্ত্রী অভিনেত্রী পবিত্রা গৌড়াকে মেসেজ পাঠাতেন।

এর আগেও বিবাহবর্হিভূত সম্পর্কে জড়িয়ে একাধিকবার বিতর্কের মুখে পড়েছেন দর্শন। চলতি বছরের শুরুতে তার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল— অভিনেত্রী পবিত্রা গৌড়ার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন দর্শন। আর এ খবর জানার পর ভীষণভাবে চটেছিলেন দর্শনের স্ত্রী বিজয়লক্ষ্মী।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে রুপালি পর্দায় পা রাখেন দর্শন। ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো— ‘ম্যাজেস্টিক‘, ‘কারিয়া’, ‘গাজা’, ‘সারথি’প্রভৃতি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেলখানায় অভিনেতাকে হত্যাচেষ্টার অভিযোগ!
খুনের প্রমাণ নষ্টের জন্য যত টাকা ধার নেন অভিনেতা
অভিনেত্রীর সঙ্গে পরকীয়া, চটেছেন অভিনেতার স্ত্রী