• ঢাকা রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
logo

দুর্ঘটনায় পা হারালেন র‌্যাপার, মেয়ের মৃত্যু

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুন ২০২৪, ১৫:২৫
ছবি : সংগৃহীত

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়ে নিজের ৯ বছরের মেয়েকে হারালেন দক্ষিণ আফ্রিকার জনপ্রিয় র‌্যাপার ও সংগীতশিল্পী শেবেশক্সট। গত ৮ জুন রাত ১০টার দিকে লিম্পোপোর স্মেল্টারস মাইনের কাছের একটি রোডে দুর্ঘটনাটি ঘটে।

একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে উল্টে যায় শেবেশক্সটের গাড়িটি। দুর্ঘটনার সময় গায়ক নিজেই গাড়ি চালাচ্ছিলেন। কিন্তু তিনি প্রাণে বেঁচে গেলেও পা কাটা পড়েছে তার।

জানা গেছে, উত্তর লিম্পোপো প্রদেশে আফ্রিকান ন্যাশনাল কংগ্রেস (এএনসি) সিয়ানকোবা র‌্যালি উদযাপন কনসার্টে পারফর্ম করতে যাচ্ছিলেন শেবেশক্সট। এ সময় তার সঙ্গে ছিল গায়কের বান্ধবী ও মেয়ে।

তবে দুর্ঘটনায় অতিরিক্ত আঘাত পাওয়ায় মারা যায় শেবেশক্সটের মেয়ে অনথ্যাটাইল এবং একটি পা হারান এই গায়ক। সামাজিক যোগাযোগমাধ্যমে মেয়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন ব়্যাপার নিজেই।

তিনি লিখেছেন, ‘আমার হৃদয় ভেঙে গেছে। আমি সেই দুর্ঘটনার সাথে সামঞ্জস্য স্থাপন করার চেষ্টা করছি যা আমাকে ট্রমা এবং অনেক চোখের জল দিয়েছে। আমার পা হারানোই যথেষ্ট ছিল, কিন্তু আমার মেয়েকে হারানোর জন্য প্রস্তুত ছিলাম না। আমি তোমাকে খুব ভালোবাসি অনথ্যাটাইল।’

এদিকে শেবেশক্সটের নতুন ভক্সওয়াগেন পোলো গাড়িটি কীভাবে দুর্ঘটনার কবলে পড়ল সেই বিষয়ে তদন্তের নির্দশ দিয়েছে লিম্পোপোর ট্রান্সপোর্ট ডিপার্টমেন্ট। গত ৬ মাসে এই নিয়ে দ্বিতীয়বারের মতো গাড়ি দুর্ঘটনার মুখে পড়লেন তিনি। গেল জানুয়ারিতেও সড়ক দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গিয়েছিল তার গাড়ি। কিন্তু সেভাবে চোট-আঘাত পাননি শেবেশক্সট।

সূত্র: বিবিসি

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত দিন যাচ্ছে আমার গান গাওয়ার সক্ষমতাও কমছে: তাহসান
কনসার্টের টাকায় ৩ হাজার শিশুর হার্ট সার্জারি 
আমেরিকায় তাহসানের কনসার্ট
জেনিফার লোপেজের কনসার্ট বাতিল