• ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
logo

সৃজিতের শুটিং সেটে রক্তাক্ত অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুন ২০২৪, ১০:৫৭
ছবি : সংগৃহীত

পশ্চিমবঙ্গের গুণী নির্মাতা সৃজিত মুখার্জির ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ সিনেমার শুটিং করছিলেন অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়।

সোমবার (১০ জুন) শুটিংয়ের প্রথমদিনই ভয়ংকর দুর্ঘটনার শিকার হলেন তিনি।

জানা গেছে, শুটিং চলাকালে হঠাৎ বর্ষীয়ান এই অভিনেতার ওপর আমচকাই ভেঙে পড়ে কাঁচ। মুহূর্তেই সারা শরীর রক্তাক্ত হয়ে যায়। এই অবস্থায় দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাংলা থিয়েটারের পরিচিত মুখ ফাল্গুনী। ছোটপর্দাতেও দাপটের সঙ্গেই দেখা মেলে তার। তার আরও একটি পরিচয় হচ্ছে— অভিনেতা আবির চট্টোপাধ্যায় তার ছেলে।

বন্ধু পরমব্রতের কাছ থেকে বাবার আহত হওয়ার খবর পান আবির। সৃজিতের এই সিনেমায় অভিনয় করছেন পরমব্রতও। তিনিও সে সময় সেটেই ছিলেন। দুর্ঘটনার সময় জিমে ছিলেন আবির। খবরটি পেয়ে তড়িঘড়ি হাসপাতালে পৌঁছান তিনি।

দুর্ঘটনায় গুরুতর আঘাত পেয়েছেন ফাল্গুনী। অভিনেতার ডান হাঁটুর নিচে দুটো সেলাই পড়েছে। চিকিৎসকরা তাকে আগামী কয়েকদিন গোসল করতে নিষেধ করেছেন। পাশাপাশি বিশ্রামের পরামর্শও দেওয়া হয়েছে।

চিকিৎসা শেষে আপতত বাবাকে নিয়ে বাড়ি ফিরেছেন আবির। তবে হাসপাতালের বিছানায় শুয়ে থেকেও শুটিং নিয়েই চিন্তায় ছিলেন ফাল্গুনী।

প্রসঙ্গত, সৃজিতের ‘সত্যি বলে সত্যি কিছু নেই’সিনেমায় ফাল্গুনী- পরমব্রত ছাড়া আরও অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশিক সেন, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, অনন্যা চট্টোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়, সৌরসেনী মৈত্ররা।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাস্তায় পতাকা নিয়ে সৃজিতের উল্লাস
যে কারণে সৃজিতের সিনেমা থেকে সরে গেলেন অনুপম
গলায় সাপ পেঁচিয়ে ঘুরছেন সৃজিত
সৃজিতের নতুন সিনেমায় তারার মেলা