• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রিপন খানের প্রথম

অনলাইন ডেস্ক
  ১০ জুন ২০২৪, ২২:৪১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

এ প্রজন্মের চিত্রনায়ক রিপন খান। শোবিজে তার শুরুটা হয় চলচ্চিত্র দিয়ে। বর্তমানে সিনেমা, নাটক, মিউজিক ভিডিও সব ক্ষেত্রেই সমান বিচরণ এই অভিনেতার। চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি রিপন নিজেকে ব্যস্ত করছেন ছোট পর্দায়। তারই ধারাবাহিকতায় এই অভিনেতা ব্যস্ত আছেন আসন্ন ঈদের কাজ নিয়ে। সম্প্রতি কয়েকটি ঈদ নাটকে অভিনয় করেছেন তিনি।

এরই মধ্যে রিপন শেষ করেছেন ‘বড় লোকের চাকর জামাই’ নামের একটি একক নাটকের কাজ। এই নাটকের মাধ্যমে প্রথমবারের মতো কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাটকটিতে রিপনের বিপরীতে অভিনয় করেছেন নওশীন নাহার। রাফি আহমেদের রচনায় নাটকটির চিত্রনাট্য ও পরিচালনায় মো. মিজানুর রহমান মিজান।

নাটকটি নিয়ে বেশ আশাবাদী এই অভিনেতা। রিপন খান বলেন, প্রতিটি অভিনয় শিল্পী কাজের মধ্যেই ডুবে থাকতে পছন্দ করে। আমিও তার ব্যতিক্রম না। আমি কাজ পাগল একজন মানুষ। তাই চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি এখন নাটকে নিয়মিত অভিনয় করছি। এখন থেকে নিয়মিত নাটকে অভিনয় করব। ‘বড় লোকের চাকর জামাই’ নাটকের গল্পটি দারুণ। পরিবারের গল্পে নাটকটি নির্মিত হয়েছে। ঈদ আনন্দে নাটকটি বাড়তি মাত্রা যোগ করবে বলে আশা করছি। সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা রইল।

‘বড় লোকের চাকর জামাই’ নাটকটিতে আরও অভিনয় করেছেন রেশমা আহমেদ, মুকুল জামিল, তুহিন খান, রবিউল ইসলাম রবি প্রমুখ। নির্মাতা জানান, ঈদ আয়োজনে নাটকটি একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। এছাড়াও আরও একটি ইউটিউব চ্যানেলে ঈদ আয়োজনে মুক্তি পাচ্ছে কে.এ নিলয় পরিচালিত ‘দাদা নাতির এক বউ’ নাটকটি।

রিপন অভিনীত মুক্তির অপেক্ষায় আছে- মোহাম্মদ আসলাম পরিচালিত ‘সংঘাত’, রেজা হাসমতের ‘জেদি মেয়ে’, কাজল কুমার বর্ধনের ‘অবাস্তব ভালোবাসা’ সিনেমাগুলো।

প্রসঙ্গত , রিপন খানের মুক্তি পাওয়া সিনেমাগুলো হচ্ছে- মোস্তাফিজুর রহমান বাবুর ‘মায়ের মমতা’, সায়মন তারিকের ‘মাটির পরী’, জেসমিন আক্তার নদীর ‘জল শ্যাওলা’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঐতিহাসিক জয়ের পর যা বললেন যুক্তরাষ্ট্রের অধিনায়ক
এআইয়ে ফিরলেন জসিম-দিলদার
শান্তর অধিনায়কত্ব নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ
সহযোগিতা চাইলেন অনন্ত জলিল