• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘স্টারকিডের সুবিধা কখনও নিইনি’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ জুন ২০২৪, ১৫:৪৯
ঐন্দ্রিলা আহমেদ
ঐন্দ্রিলা আহমেদ

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি দুই তারকা অভিনেত্রী ডেইজি আহমেদ ও প্রয়াত অভিনেতা বুলবুল আহমেদ। তাদের কন্যা ঐন্দ্রিলা আহমেদ। স্টারকিডের তকমা নিয়েই শোবিজে পা রাখেন তিনি। শিশুশিল্পী হিসেবে যাত্রা হয় তার। এরপর একাধারে সংগীত, অভিনয় ও উপস্থাপনায় নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন তিনি।

তবে তারকা সন্তান হলেও বাবা-মায়ের খ্যাতির সুবিধা কখনও নেননি ঐন্দ্রিলা। চেষ্টা করেছেন নিজের যোগ্যতা প্রমাণ করে কাজ করার। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন এই অভিনেত্রী।

তারকাসন্তান হয়ে সুবিধা পাওয়ার বিষয়ে ঐন্দ্রিলা বলেন, ছোটবেলা থেকেই ইন্ডাস্ট্রিতে কাজ করছি শিশুশিল্পী হিসেবে। স্টারকিডের সুবিধা কখনও নিইনি। সবসময়ই নিজের পরিচয়ে এগিয়ে যেতে চেয়েছি।

ভাইরাল হওয়া প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ভাইরাল হওয়া নিয়ে আমি কখনোই চিন্তা করিনি। কারণ, এটি ক্ষণস্থায়ী। এই জনপ্রিয়তা বেশি দিন থাকে না। তাই আমি যখন যেটা করি মন থেকেই করি। পরিচ্ছন্নভাবে করার চেষ্টা করি। ভালো কাজ করলে দর্শক এমনিতেই আমাকে স্মরণে রাখবেন।

ঐন্দ্রিলার ভাষ্য, পরিবার থেকে তিনি ভালো কাজের শিক্ষা পেয়েছেন, সেটা দিয়েই দর্শকের হৃদয়ে আজীবন বেঁচে থাকতে চান তিনি।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয় থেকে অনেকটাই দূরে আছেন ঐন্দ্রিলা। আছেন পরিবার ও নিজের কর্মস্থান নিয়েই ব্যস্ত সময় পার করছেন। তবে ভালো গল্প হলে আবারও নিয়মিত অভিনয়ে দেখা যাবে তাকে। সেই আশ্বাসও দিয়েছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়