• ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
logo

‘এমনও হতে পারে মিডিয়া ছেড়ে চলে গেছি’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ জুন ২০২৪, ১৫:০৯
জেবা জান্নাত
জেবা জান্নাত

ছোট পর্দার অভিনেত্রী জেবা জান্নাত। বর্তমানে খুব বেছে বেছে কাজ করছেন এই অভিনেত্রী। এমনকি চলচ্চিত্রের অফার পেলেও ফিরিয়ে দিচ্ছেন।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন জেবা জান্নাত।

তিনি জানান, সিনেমায় কাজ করতে হলে সে রকম প্রস্তুতি নিয়েই কাজ করা উচিত। প্রস্তুতি ছাড়া কাজ করলে সেটার দায় তার ওপর এসেই পড়বে বলে মনে করেন।

জেবা জান্নাত

জেবা জান্নাত বলেন, সিনেমার প্রস্তাব তো আমি সবসময়ই পাই। এমন না যে এটা নতুন, অনেক আগে থেকেই পাই। কিন্তু আমার কাছে মনে হয় সিনেমা অনেক বড় একটা সেক্টর, অনেক বড় আয়োজন।

অভিনেত্রী আরও বলেন, সেখানে কাজ করতে হলে আমার প্রস্তুতিটাও সে রকম হওয়া লাগবে। প্রস্তুতি ছাড়া কাজ করলে সেটার দায় আমার ওপরেই আসবে। অনেক লোক আমার পেছনে পরিশ্রম করবে, আমার পেছনে লগ্নি করবে, সেটার ফল যদি ভালো না হয় তাহলে তো আমার আফসোস হবে।

জেবা জান্নাত

ছোট পর্দা নাকি চলচ্চিত্রে, ভবিষ্যতে কোথায় থিতু হওয়ার ইচ্ছা আছে? এমন প্রশ্নের উত্তরে জেবা বলেন, ভবিষ্যতে নাটক নাকি সিনেমায় নিয়মিত হবো, সেটা এখনই বলতে পারছি না। কারণ, বর্তমানে বসে তো আর ভবিষ্যতের কথা বলা যায় না। আগামীতে হয়তো বড়-বড় কাজ করব, আবার এটাও হতে পারে যে মিডিয়া ছেড়ে চলে গেছি।

জেবা বলেন, আমার পড়াশোনা প্রায় শেষের দিকে। এরপর আমি সময় পাবো। তখন অভিনয়টা ভালো করে শিখে নেব। এরপর মিডিয়ায় ভালোভাবে কাজ করব।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যাংকার থেকে বাংলা চলচ্চিত্রের মহানায়ক বুলবুল আহমেদ
অবশেষে পর্দায় ফিরছেন পপি
বাংলাদেশের নতুন চলচ্চিত্রে ঋতুপর্ণা
শাকিবের চলচ্চিত্রে অপুর সুযোগ পাওয়ার গোপন তথ্য ফাঁস