• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

অক্ষয়ের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ জুন ২০২৪, ১৩:৫৩
অক্ষয় কুমার ও দিগঙ্গনা সূর্যবংশী
অক্ষয় কুমার ও দিগঙ্গনা সূর্যবংশী

মাঝে মধ্যেই তারকাদের নাম ভাঙিয়ে প্রতারণার ঘটনা চোখে পড়ে। এতে বিব্রতকর পরিস্থিতে পড়েন তারকারা। এবার এমন ঘটনার সম্মুখীন হয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার প্রযোজনা সংস্থার নাম ব্যবহার করে ছয় কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠেছে অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশীর বিরুদ্ধে।

জানা গেছে, ‘শো স্টপার’ ওয়েব সিরিজে কাজ করা এই অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ৪০৬ ধারার অধীনে প্রতারণা এবং অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ দায়ের করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, সিরিজটির নির্মাতা মনীশ হরিশঙ্কর ও প্রোডাকশন হাউজ এমএইচ ফিল্মসের অভিনেতা রাকেশ বেদী ও সূর্যবংশীর ফ্যাশন ডিজাইনার কৃষাণ পারমারের বিরুদ্ধে প্রকল্পের সুনাম ক্ষুণ্ন ও বিভ্রান্ত করে মিথ্যা বিবৃতি দেওয়ার কারণে মানহানির নোটিশ জারি করা হয়েছে।

রাকেশ বলেন, এই প্রকল্পে কাজের জন্য কোনো টাকা পাননি তিনি। এমনকি পরবর্তীতে প্রকল্পটিও বাতিল করা হয়। প্রায় দুই বছর হয়ে গেছে এখনও পারিশ্রমিক পাইনি। এতে কাজ করা আমরা কয়েকজন বন্ধুও পারিশ্রমিক পাননি।

অন্যদিকে মনীশ জানান, অভিনেতাদের সব অর্থ পরিশোধ করা হয়েছে।

এ প্রসঙ্গে সূর্যবংশী বলেন, অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য নিজেদের খরচে একজন কর্মী নিয়ে গিয়েছিলেন তিনি।

অভিযোগ উঠেছে— অভিনেত্রী ওই সদস্যকে (প্রজেক্টের সম্পাদক) ১৬ পর্বের ওয়েব সিরিজ সম্বলিত আইপ্যাডটি তার হাতে তুলে দেওয়ার জন্য জোর করেছিলেন। যা হোটেলের বাইরের ঘটনা। সেখানে অভিনেতা অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য অপেক্ষায় ছিলেন তারা।

এদিকে প্রোজেক্টের সম্পাদকের দাবি, তাকে এখনও সেই আইপ্যাড ফেরত দেননি সূর্যবংশী। বিষয়টি নিয়ে প্রযোজনা সংস্থা এমএইচ ফিল্মসের একজন বলেন, তার দাবি পূরণ না হলে গুরুতর হুমকি দিয়েছেন এই অভিনেত্রী। মূলত এ কারণেই অভিযোগ দায়ের করা হয়েছে সূর্যবংশীর বিরুদ্ধে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইনি বাধার মুখে ‘জলি এলএলবি ৩’
শুটিংয়ে অক্ষয়ের অবাক কাণ্ড, ভিডিও ভাইরাল
১৪ বছর পর পুরোনো পরিচালকের সিনেমায় অক্ষয়
৫ দিনে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র আয় ১২৬ কোটি টাকা