• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কঙ্গনার চড়কাণ্ড, নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত শাবানা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ জুন ২০২৪, ২০:০৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ভারতের নবনির্বাচিত বিজেপি-দলীয় এমপি ও অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের চড়কাণ্ডে সরগরম নেটদুনিয়া। ইতোমধ্যে এই ঘটনায় অভিযুক্ত সিআইএসএফের ওই নারী কনস্টেবল কুলবিন্দর কৌরকে গ্রেপ্তারের পাশাপাশি চাকরি থেকেও সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনার পর বলিউড অভিনেত্রী শাবানা আজমি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ‘দুশ্চিন্তার’ কথা জানিয়েছেন।

কঙ্গনার প্রতি তার কোনো আবেগ কাজ না করলেও এমন ঘটনা সবার জন্যই আতঙ্কের বলে উল্লেখ করেছেন শাবানা। সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) করা এক পোস্টে শাবানা লিখেছেন, কঙ্গনার প্রতি আমার কোনো দরদ নেই। তবে ‘সেই চড়’ যারা উদযাপন করছেন, আমি তাদের সঙ্গে যোগ দিতে পারছি না। যদি নিরাপত্তাকর্মীরা এভাবে নিজেদের হাতে আইন তুলে নেয়, তাহলে আমরা কেউই নিরাপদ না।

কঙ্গনা বৃহস্পতিবার (৬ জুন) চণ্ডীগড় বিমানবন্দরে এসেছিলেন বিমানে উঠতে। দিল্লি যাওয়ার জন্য বিমানবন্দরে হাজির হয়েছিলেন তিনি। সেই সময়ে এক নারী CISF জওয়ান তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন এবং তাকে চড় মারেন। এর পরে কঙ্গনার সঙ্গে থাকা একজন পাল্টা চড় মারেন ওই জওয়ানকে।

জানা গেছে ভারতের কৃষক আন্দোলন নিয়ে উল্টাপাল্টা মন্তব্য করেছিলেন কঙ্গনা। আক্রমণাত্মক টুইট করেছিলেন। তখন থেকেই অভিনেত্রীর ওপর ক্ষুব্ধ ছিলেন ওই জওয়ান। এবার বিমানবন্দরে দেখা পেতেই মেটান মনের ঝাল।

এদিকে, সিআইএসএফ থেকে বরখাস্ত হওয়া সে কনস্টেবলকে চাকরি দেওয়ার ঘোষণা দিয়েছেন বলিউডের সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি। পাশাপাশি কঙ্গনার চড়কাণ্ডে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, এক ব্যক্তি রাস্তায় লাড্ডুর প্যাকেট নিয়ে ঘুরছেন এবং সিগন্যালে আটকে থাকা সব গাড়িতে গিয়ে সবাইকে মিষ্টিমুখ করাচ্ছেন। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়, কোন খুশিতে তিনি মিষ্টি খাওয়াচ্ছেন? জবাবে ওই ব্যক্তি বলেন,ওই কঙ্গনাজিকে চড় মেরেছে না সেই আনন্দে।

প্রসঙ্গত, বেশ কয়েকবছর ধরেই নিজের বিভিন্ন উসকানিমূলক মন্তব্যের কারণে বলিউড থেকে একপ্রকার ব্রাত্য কঙ্গনা রানাওয়াত। তার ছবি মুক্তি পেলেও সেগুলো ঠিক দর্শকের মন জয় করতে পারছে না। এরই মধ্যে এবারের লোকসভা নির্বাচনে হিমাচন প্রদেশের মান্ডি আসনে বিজেপির টিকিটে নির্বাচন করে সংসদ সদস্যও বনে গেছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চড় খেয়ে সুর পাল্টালেন কঙ্গনা!
আলিয়ার পোস্ট ঘিরে রহস্য
কঙ্গনার পাশে দাঁড়ালেন হৃতিক
‘মায়ের সম্মানের জন্য এমন হাজারও চাকরি কোরবান করতে পারি’