• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

হঠাৎ মঞ্চে কান্নায় ভেঙে পড়লেন নেহা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২৪, ২১:০৯

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। বৃহস্পতিবার (৬ জুন) তার জন্মদিন ছিল। আর এই বিশেষ দিনেই একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে চোখ মুছতে দেখা গেল এই গায়িকাকে। হঠাৎ এমন কী হলো যে মঞ্চেই কান্না করে দিলেন সংগীতশিল্পী নেহা।

বলিউড গায়িকা নেহা সংগীতের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে বিচারক হিসেবে হাজির হয়ে থাকেন। বৃহস্পতিবার (৬ জুন) জন্মদিনে সুপারস্টার সিঙ্গারের মঞ্চে ছিলেন। সেখানে এক প্রতিযোগী জানান, তাদের মধ্যে জন্মদিনে মন্দিরে পূজা দেওয়ার রীতি রয়েছে। এ কারণে তার (নেহা কক্কর) জন্যও পূজা দিয়েছেন ওই প্রতিযোগী ও তার মা।

এরপর গায়িকা নেহার কাছে পূজা দেওয়া সেই ডালা তুলে দেওয়া হয়। আর ঠিক তখনই চোখের পানি পড়তে থাকে গায়িকার। ওইদিন অনুষ্ঠানে নেহার বোন সোনু কক্কর এবং তার স্বামী রোহনপ্রীত সিংও এসেছিলেন। নেহাকে কান্না করতে দেখে তাকে সামলাতে ব্যস্ত হয়ে পড়েন তার বোন ও স্বামী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সুরেলা কণ্ঠের এ গায়িকা সাদা রঙের পোশাকে সেজেছিলেন। বিশেষ দিনে আবেগতাড়িত হয়ে চোখের পানি মুছতে মুছতে নেহাকে বলতে শোনা যায়, আমি কখনো ঈশ্বরের কাছে নিজের জন্য কিছু চাইনি। সবসময় আমার পরিবারের জন্য প্রার্থনা করি। তবে এটা জানি, আমার অনুরাগীরা আমার জন্য প্রার্থনা করে।

এ গায়িকা আরও বলেন, আমি জানি নেহা’জরা সবসময় আমার জন্য প্রার্থনা করে। আমি যে এত সুস্থ, এত হাসিখুশি, এর সবটাই তাদের ভালোবাসার জন্য। আপনাদের শুভকামনার জন্য বিশ্বজুড়ে এভাবে কাজ করতে পারছি। যা আমাকে সবসময় গর্বিত করে।

প্রসঙ্গত, ভারতের উত্তরাখণ্ডের ঋষিকেশে জন্ম নেহার। ছোটবেলা থেকেই সংগীতের প্রতি ভীষণ অনুরাগ তার। মাত্র চার বছর বয়সে বিভিন্ন ধর্মীয় গান গাওয়া শুরু করেন। ২০০৪ সালে বোন সোনু ও ভাই টনি কক্করকে নিয়ে মুম্বাই চলে আসেন। তারপর ইন্ডিয়ান আইডলের দ্বিতীয় সিজনে অংশ নেন। সেই শোতে বিজয়ী না হলেও এখন ইন্ডিয়ান আইডলেরই বিচারকের দায়িত্ব পালন করেন এ গায়িকা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গানই আমার সব: কনা 
চোখে টিউমার, ভক্তদের যা বললেন তাসরিফ 
চোখে টিউমার সংগীতশিল্পী তাসরিফের, দুশ্চিন্তায় ভক্তরা
ভালো নেই সংগীতশিল্পী তাসরিফ খান, চাইলেন দোয়া