• ঢাকা রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
logo

যে কারণে কঙ্গনাকে চড় মারলেন ক্ষুব্ধ জওয়ান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ জুন ২০২৪, ২৩:৪৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত। কাজের পাশাপাশি নানান বিতর্কিত মন্তব্যের কারণেই খবরের শিরোনামে থাকেন তিনি। বলিপাড়ায় ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিতি রয়েছে এই অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বিতর্কিত মন্তব্য করে উঠে আসেন চর্চায়।

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও বেশ সরব তিনি। ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কড়া সমর্থক তিনি। এবার লোকসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী কঙ্গনা রানৌত। কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিং’কে পরাজিত করে জয় পেয়েছেন বিজেপির প্রার্থী কঙ্গনা। এদিকে নির্বাচনে জয় পাওয়ার দু-তিন পার না হতেই ঘটল বিপত্তি।

বৃহস্পতিবার (৬ জুন) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, হিমাচল প্রদেশের মান্ডি থেকে নির্বাচনে জয় পাওয়া কঙ্গনা দিল্লির উদ্দেশ্যে বিমানে উঠতে যাওয়ার সময় তাকে চড় মেরেছেন বিমাবন্দরের এক নিরাপত্তা কর্মী।

বিজেপি থেকে সদ্য নির্বাচিত এই সংসদ সদস্যকে (এমপি) বিমানবন্দরের কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীর একজন নারী কনস্টেবল চড় মেরেছেন। অভিযোগ করা হয়েছে, কৃষকদের অসম্মান করার কারণেই বলিউড নায়িকাকে চড় মেরেছেন ওই কনস্টেবল।

প্রসঙ্গত, ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কট্টর সমর্থক বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী কঙ্গনা রানৌত। রাজনীতিতে ডেবিউয়ের আগে বিভিন্ন সময় নানা ইস্যুতে দলটিকে সমর্থন করেছেন তিনি। সেসব বিষয়ে শিরোনামেও একাধিকবার জায়গা করে নিয়েছেন। তবে এবার নির্বাচনে জয়লাভ করে আলোচনায় উঠে এলেন কঙ্গনা রনৌত।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কঙ্গনাকে চড় মারা সেই নারী নিরাপত্তারক্ষী গ্রেপ্তার
নির্বাচনে জয়ের আভাস পেয়েই পূজায় বসেছিলেন কঙ্গনা
ভাইরাল হওয়া ছবি নিয়ে মুখ খুললেন কঙ্গনা
ভোটে জিতলেই অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা