• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

ভিডিও করায় নিরাপত্তারক্ষীর গুলি, অতঃপর...

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ জুন ২০২৪, ২১:২৯
সংগৃহীত
ছবি : সংগৃহীত

নিরাপত্তারক্ষী নিষেধ করার পরও ভিডিও তৈরি করছিলেন পাকিস্তানের করাচির উত্তর নাজিমাবাদ এলাকার একজন টিকটকার। এ অবস্থায় তাকে ভিডিও তৈরি বন্ধ করে অন্যত্র চলে যাওয়ার কথা বলা হলেও নির্দেশ অমান্য করেন ওই টিকটকার। একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে নিরাপত্তারক্ষী গুলি করেন তাকে। পরে ওই টিকটকারের মৃত্যু হয়।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের করাচির উত্তর নাজিমাবাদ এলাকার সারিনা নামের একটি মোবাইল মার্কেটে। নিহত টিকটকারের নাম সখী হাসান। মঙ্গলবার (৪ জুন) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউন।

জানা গেছে, টিকটকার যখন ভিডিও রেকর্ডিং করছিলেন তখন তাকে বন্ধ করতে বলা হয়। কিন্তু তিনি নির্দেশ অমান্য করে ভিডিও করতে থাকায় ক্ষুব্ধ হন নিরাপত্তারক্ষী। তিনি নিজের রাগ সামলাতে না পেরে নিরাপত্তার স্বার্থে সঙ্গে থাকা অস্ত্র বের করে তাৎক্ষণিক গুলি করেন ওই টিকটকারকে।

এ ঘটনায় ঘটনাস্থলেই ওই টিকটকারের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে আইনশৃঙ্খলা বাহিনী পুলিশ। টিকটকারের মরদেহ আইনি প্রক্রিয়ার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। আর ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ এবং ওই নিরাপত্তারক্ষীকে আটক করা হয়েছে। একইসঙ্গে বিষয়টি পুলিশ তদন্ত করছে বলেও জানানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজের সঙ্গে পুরনো ভিডিও দেখে কাঁদলেন পরীমণি
বিদেশে যাওয়া নিয়ে ডিএমপির সাবেক কমিশনারের ভিডিও বার্তা
ঈদে পরী পুত্রের ভিডিও ভাইরাল
ফের আলিয়া ভাটের ভিডিও ভাইরাল