• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

৬৪০ কোটি টাকার ভিলা উপহার পেল অনন্ত-রাধিকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ জুন ২০২৪, ১৯:১৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

চলতি বছরের মার্চে ভারতের জামনগরে প্রাক-বিবাহ অনুষ্ঠানের মাধ্যমে গোটা বিশ্বজুড়ে আলোড়ন ফেলে দিয়েছিল আম্বানি পরিবার। ভারতের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন বিল গেটস থেকে শুরু করে জাকারবার্গ, রিহানা থেকে শাহরুখ খান, এমনকি গোটা বলিউড। হাজির ছিলেন ক্রীড়াঙ্গনের মহাতারকারাও।

রিলায়েন্স ইন্ডাস্ট্রির কর্ণধার মুকেশ ও তার স্ত্রী চান তাদের ছোট ছেলের বিয়েটা যেন গোটা বিশ্ব মনে রাখে। এ জন্য তারা বিন্দুমাত্র কমতি রাখছেন না। এই কয়েক মাস আগেই গুজরাটের জামনগরে ধুমধাম করে একপ্রস্থ প্রাক-বিবাহ অনুষ্ঠান হলো তাদের। ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত বিদেশে হলো দ্বিতীয় দফার প্রাক-বিবাহ অনুষ্ঠান। এবারের অনুষ্ঠান একটি ক্রুজে হয়। সেখানে বিভিন্ন ভিআইপি গেস্ট থেকে বলিউডের নামীদামি তারকাসহ স্পোর্টস স্টাররা ছিলেন।

১২ জুলাই মুম্বইতে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্ট। বিয়ের ঠিক আগেই অনন্ত আর রাধিকাকে দুবাইয়ে ৬৪০ কোটি টাকার বাড়ি উপহার দিলেন মুকেশ-নীতা।

পাম জুমেইরাহ হলো দুবাইয়ের উত্তর দিকের একটি দ্বীপ। বহু তারকার বাড়ি আছে সেখানে। অনন্তের নতুন বাড়িও সেখানেই। তার নতুন প্রতিবেশীদের মধ্যে রয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান, ব্রিটিশ ফুটবলার ডেভিড বেকহ্যাম এবং তার স্ত্রী ভিক্টোরিয়া।

শোনা যাচ্ছে, সমুদ্রের ধারের ৩০০০ বর্গফুটের ওপর তৈরি এই ভিলাটি দুবাইয়ের সবচেয়ে দামি নির্মাণের মধ্যে একটি। এতে ১০টি বেডরুম, একটি স্পা ও দু’টি সুইমিং পুল আছে। যার মধ্যে একটি খোলা আকাশের নিচে। ভিলার সঙ্গে প্রাইভেট বিচও রয়েছে।

এর আগে দুবাইয়ে বাড়ি কেনা সহজ ছিল না। সম্পত্তির মালিকানা নেওয়ার ক্ষেত্রে বিদেশিদের ওপর সরকারের বেশ কিছু নিষেধাজ্ঞা ছিল। যা কারও কারও ক্ষেত্রে শিথিল হয়েছে। যে সকল ভারতীয়ের ‘গোল্ডেন ভিসা’ আছে, এবার তাদের মধ্যে দুবাইয়ে বিলাসবহুল বাড়ি কেনার প্রবণতাও বাড়ছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি কর্মচারীদের জনস্বার্থকে অগ্রাধিকার দেওয়ার নির্দেশ
হজে যাওয়ার আগে যা বললেন অনন্ত জলিল
অতিথিদের জন্য ২০ চার্টার বিমান, ১২ প্রাইভেট জেট ও ১৫০ গাড়ি
সহযোগিতা চাইলেন অনন্ত জলিল