• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

শাহরুখের নাম ভাঙিয়ে প্রতারণা, অতঃপর...

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ জুন ২০২৪, ১৬:৩৫

বলিউড বাদশা শাখরুখ খান। গেল বছর ‘পাঠান’ ও ‘জওয়ান’ ‘ডানকি’ মত সিনেমা দিয়ে বলিউড কাঁপিয়েছেন এই নায়ক। শুধু বলিউড নয় সারা বিশ্বে সিনেমার অন্যতম রোমান্টিক নায়ক হিসেবে খ্যাতি আছে তার। ক্যারিয়ারে বহু সুপারহিট সিনেমা দিয়ে দর্শকদের মনে রাজা হয়ে আছেন এই নায়ক।

পর্দায় অপরাধীদের কাছে মূর্তিমান আতঙ্ক বলিউড সুপারস্টার শাহরুখ খান। তার বাহাদুরিতে কতজন রক্ষা পায় বিপদের হাত থেকে। অনেকে প্রতারণার হাত থেকেও নিস্তার পায়। এবার রিলের সেই মুশকিল আসান কিং খানের নাম ভাঙিয়ে করা হচ্ছে প্রতারণা।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের নামে প্রতারণা ফাঁদ পেতে চক্র। সংস্থাটির নাম করে নিজেদের স্বার্থ উদ্ধার করছে তারা। বিষয়টি সামাজিক মাধ্যমে এক বিবৃতির মাধ্যমে জানিয়েছে শাহেনশার প্রযোজনা সংস্থা।

ইনস্টাগ্রামে বলা হয়েছে, আমরা জানতে পেরেছি যে একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বিভিন্ন ফ্রড অফার ঘুরে বেড়াচ্ছে, বিশেষ করে হোয়াটসঅ্যাপে। সেখানে দাবি করা হচ্ছে যে এটা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে যুক্ত। কিন্তু আমরা সবাইকে জানাতে চাই যে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট কোনোরকম নিয়োগ বা সেই সংক্রান্ত পলিসি বা কোনো কাজের অফার বা সুযোগ বা অন্য কিছু জিনিস হোয়াটসঅ্যাপের মাধ্যমে বা অন্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেয় না।

আরও লেখা হয়েছে, রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে কোনো জেনুইন সুযোগ একমাত্র আমাদের অফিসিয়াল চ্যানেলের মাধ্যমেই যোগাযোগ করে দেওয়া বা জানানো হয়।

প্রসঙ্গত, কিং খানকে সবশেষ দেখা গেছে ‘ডানকি’ সিনেমায়। এর পরিচালক রাজকুমার হিরানী। এতে শাহরুখের সঙ্গে দেখা গেছে তাপসী পান্নুকে। আরও দেখা গেছে বোমান ইরানি, ভিকি কৌশল, অনিল গ্রোভারসহ আরও অনেককে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রবাসীর বৌয়ের প্রতারণা নিয়ে নাটক, কাঁদছে দর্শক
প্রবাসীর স্ত্রীর প্রতারণা নিয়ে ফারহান-বৃষ্টির ‘যে পাখি ঘর বোঝেনা’
ঈদে ভক্তদের উদ্দেশে যা বললেন শাহরুখ
ছাগলের মুখে প্লাস্টিকের দাঁত লাগিয়ে বিক্রি, অতঃপর...