• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

যে কারণে ফেসবুক, ইনস্টাগ্রাম ব্যবহার করেন না সারিকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ জুন ২০২৪, ১৫:৩৬
সারিকা সাবরিন
সারিকা সাবরিন

শোবিজের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন। মাঝে বেশ কয়েক বছর বিরতির পর আবারও কাজে ফিরেছেন তিনি। তবে অন্যান্য তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকলেও তিনি এসব থেকে দূরে রয়েছেন। একেবারেই ফেসবুক-ইনস্টাগ্রাম ব্যবহার করেন না সারিকা।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। তিনি বলেন, যান্ত্রিক জীবন, প্রতিযোগিতা, দৌড় এসব আমার পছন্দ নয়। যে কারণে আমি ফেসবুক, ইনস্টাগ্রাম ব্যবহার করি না।

প্রত্যাশামতো নাটকের গল্প পেলেই কাজ করেন জানিয়েছেন সারিকা বলেন, শিল্পী হিসেবে গল্পের জায়গায় চাওয়া-পাওয়ার প্রত্যাশার মিল থাকে না। বিষয়টা তো প্রযোজক ও পরিচালকের ওপর। তারপরও চেষ্টা করে যাচ্ছি, বেছে কাজ করতে।

অভিনেত্রী আরও বলেন, আসন্ন ঈদে পাঁচটির মতো নাটকে কাজ করেছি। চঞ্চল ভাইয়ের সঙ্গে এখন ঈদের সাত পর্বের নাটকের শুটিং করছি। দারুণ গল্প, ভালো লাগছে অভিনয় করে। এছাড়াও রায়হান রাফী ও আবদুল্লাহ মোহম্মদ সাদের ওটিটির কাজ শেষ করেছি।

প্রসঙ্গত, ২০০৬ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন সারিকা। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে ব্যাপক পরিচিতি পান তিনি। এরপর ২০১০ সালে নির্মাতা আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’নাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা দিবসে তারকাদের আবেগঘন বার্তা
চঞ্চলের সিনেমায় অরিজিৎ-সনু নিগম
সুখবর দিলেন চঞ্চল চৌধুরী
চঞ্চলকে শুভেচ্ছা জানিয়ে স্বস্তিকার আবেগঘন পোস্ট