• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

‘আমার সঙ্গে কুকুরের মতো আচরণ করা হয় বিগবসে’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ জুন ২০২৪, ১০:২৭
উরফি জাভেদ
উরফি জাভেদ

সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট পোশাকের কারণে বরাবরই আলোচনার শীর্ষে থাকেন উরফি জাভেদ। প্রতি মুহূর্তেই যেন আজব ফ্যাশনে চমক দেখান নেটদুনিয়ায়। তার পোশাকে কাপড় থাকে না বললেই চলে! কখনও ছবি দিয়ে, কখনও ফুল-ফল, তারকাঁটা কিংবা দড়ি দিয়েও পোশাক বানিয়েছেন তিনি।

সাহসী ফ্যাশনের কারণে বারবার শিরোনামে এসেছেন উরফি। এমনকি অদ্ভুত সব পোশাকের কারণে বেশ কয়েকবার দ্বন্দ্বেও জড়িয়েছেন তিনি। টেলিভিশনের হাত ধরে রুপালি পর্দায় সফর শুরু তার।

এবার উরফি জানালেন, বিগবসে নাকি তার সঙ্গে কুকুরের মতো আচরণ করা হয়। তাই টেলিদুনিয়ায় না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেন তিনি।

উরফি বলেন, বিগবসে আমাদের সঙ্গে কুকুরের মতো আচরণ করা হয়। মুখ্য চরিত্রে যারা অভিনয় করেন, তাদের সঙ্গে যথাযথ ব্যবহার করা হলেও পার্শ্বচরিত্রে যারা অভিনয় করেন, তাদের অভিনয়শিল্পী তো দূর, মানুষ হিসাবেই গণ্য করা হয় না।

তিনি আরও বলেন, আমি পার্শ্বচরিত্রে অভিনয় করতাম। খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলাম। ওদের জন্য অনেক চোখের জল ফেলতে হয়েছে আমাকে। কিছু কিছু প্রযোজনা সংস্থা ভয়ঙ্কর খারাপ ব্যবহার করে।

পাশাপাশি ন্যায্য পারিশ্রমিক পেতেন না বলেও ক্ষোভ প্রকাশ করেন উরফি। মূলত এ কারণেই ভবিষ্যতে আর কখনও রিয়েলিটি শো ‘বিগ বস’-এ যাবেন না তিনি।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, নির্মাতাদের কাছে আমি কৃতজ্ঞ। ‘বিগ বস’ আমার কাছে বড় সুযোগ ছিল। তবে বর্তমানে একটা কথাই বলতে পারি, ‘বিগ বস’-এ ফিরতে চাই না আমি।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিটিভিতে আগুন, গেট ভাঙচুর
সোনারগাঁ টেলিভিশন জার্নালিস্ট ফোরামের আত্মপ্রকাশ
জার্মান টেলিভিশনে ইটালির ‘বাংলা’
বাংলাদেশ ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন অনলাইনে