• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

১২ দিনেও জ্ঞান ফেরেনি সীমানার, শারীরিক অবস্থার আরও অবনতি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০২ জুন ২০২৪, ২০:২০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন মডেল-অভিনেত্রী রিশতা লাবণী সীমানা। বর্তমানে রয়েছেন লাইফ সাপোর্টে। ১২ দিন ধরে হাসপাতালের বিছানায় শয্যাশায়ী সীমানার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

সীমানার ছোট ভাই এজাজ বিন আলী বলেন, সকালে চিকিৎসকেরা আমাদের জানিয়েছেন, আপুর অবস্থার আরও অবনতি হয়েছে। ব্রেনের একটা সিটিস্ক্যান করতে বলেছেন। এই পরীক্ষার রিপোর্ট হাতে পেলেই তারা আমাদের পরবর্তী করণীয় কী, জানাবেন। তবে যা বুঝতেছি, পরিস্থিতি মোটেও ভালো কিছু নয়। আমরা আল্লাহর ওপর ভরসা করে আছি। অলৌকিক যদি কিছু ঘটে, তাহলে হয়তো আপু সুস্থ হয়ে উঠবেন।

সবার কাছে বোনের জন্য দোয়া চেয়ে এজাজ বলেন, আপুর এ অবস্থার কারণে আমাদের বাসার কারও মন ভালো নেই। আব্বু-আম্মু খুবই ভেঙে পড়েছেন। বড় ছেলেটা খুব কান্নাকাটি করছে।

১২ দিন ধরে হাসপাতালের বিছানায় শয্যাশায়ী সীমানার কবে জ্ঞান ফিরবে, সে ব্যাপারে এখনই কিছু জানা যাচ্ছে না। একটি অস্ত্রোপচারও হয়েছে তার।

এদিকে ১২ দিন ধরে মাকে এভাবে বিছানায় অচেতন অবস্থায় দেখাটা মেনে নিতে পারছে না ছেলে আকাইদ সাজ্জাদ শ্রেষ্ঠ। বারবার মায়ের কাছে ফিরতে চাইছে ছেলে। মা কেন চোখ খুলছে না। কেন কথা বলছে না। কখন মায়ের বুকে ঘুমাতে পারবে, এসব প্রশ্ন আট বছর বয়সী ছেলে শ্রেষ্ঠর। মায়ের জন্য ক্ষণে ক্ষণে চিৎকার করে কাঁদছে ছেলে। এমন চিৎকারের কান্না পরিবারের কেউ সহ্য করতে পারছেন না। পরিবারের সবাই তার মায়ের সুস্থতার জন্য দোয়া করছেন।

প্রসঙ্গত, ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরা দশে জায়গা করে নিয়েছিলেন সীমানা। এরপর অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। নির্মাতা তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ তার অভিনীত প্রথম সিনেমা। গত বছর ‘রোশনী’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন সীমানা। এটি পরিচালনা করেছেন বিপ্লব হায়দার।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মা হলেন অভিনেত্রী রিচা চাড্ডা
কোটা আন্দোলনকারীদের ওপর হামলা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চমক
ক্যানসারে মারা গেলেন অভিনেত্রী শ্যানেন ডোহার্টি
সিনেমার শুটিংয়ের সময় গর্ভবতী অভিনেত্রী, অতঃপর...