• ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
logo

সিয়াম-বুবলীর ভক্তদের জন্য দুঃসংবাদ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ জুন ২০২৪, ২৩:৪০
সিয়াম আহমেদ ও শবনম বুবলী
সিয়াম আহমেদ ও শবনম বুবলী

কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে আসছে সিয়াম আহমেদ ও শবনম বুবলী অভিনীত সিনেমা ‘জংলি’। এমনটাই জানিয়েছিলেন নির্মাতা এম. রাহিম। প্রথমবারের মতো এই সিনেমায় জুটি বেঁধেছেন সিয়াম-বুবলী।

গত দুই মাস ধরেই চলছিল সিনেমার শুটিং ও প্রি-প্রোডাকশনের কাজ। ঈদে মুক্তি দেওয়ার টার্গেট করেই এগিয়ে যাচ্ছিল ‘জংলি’-এর পুরো টিম। তবে সিয়াম-বুবলীর ভক্তদের জন্য দুঃসংবাদ।

ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে না ‘জংলি’। কারণ, এখনও সিনেমার শতভাগ কাজ শেষ হয়নি। ঘূর্ণিঝড় ও তীব্র গরমের প্রভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ‘জংলি’-এর শুটিং। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

সিয়াম আহমেদ ও শবনম বুবলী

শনিবার (১ জুন) গণমাধ্যমে তিনি বলেন, টানা শুটিংয়ের পাশাপাশি ভারতে চলছিল ‘জংলি’-এর পোস্ট প্রোডাকশনের কাজ। শুটিংয়ের পাশাপাশি ডাবিংও চলছিল ঢাকায়। মে মাসে আউটডোরে শুটিংয়ের সময় প্রচণ্ড গরমে ইউনিটের অনেকেই অসুস্থ হয়ে পড়েন। তবুও কঠোর পরিশ্রম চালিয়ে গেছি আমরা।

তিনি আরও বলেন, কিন্তু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে শুটিং বন্ধ রাখতে হয় আমাদের। পুরো একটি সেট ঝড়ে ভেঙে যায়। আসলে প্রকৃতির ওপর তো কারও নিয়ন্ত্রণ নেই। দর্শকদের যে সিনেমা আমরা উপহার দিতে চাই, সেই কোয়ালিটি অ্যাচিভ করা সম্ভব এই ঈদে হবে না। সিনেমার সঙ্গে কোয়ালিটিতে কম্প্রোমাইজ করাটা একদমই আনএথিক্যাল হবে।

প্রসঙ্গত, আজাদ খানের গল্পে যৌথভাবে ‘জংলি’-এর চিত্রনাট্য করেছেন কলকাতার সুকৃতি সাহা ও মেহেদী হাসান। সিনেমার চারটি গানের সুর ও সংগীত করেছেন প্রিন্স মাহমুদ। এতে সিয়াম-বুবলী ছাড়াও আরও অভিনয় করেছেন— শহিদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, দিলারা জামান প্রমুখ।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষার্থীদের ওপর হামলা, নিন্দা জানালেন পূজা ও বুবলী
বেয়াদবির কারণে মার পর্যন্ত খেয়েছেন অপু বিশ্বাস: বুবলী
বুবলীর কাছে কেন ‘সাইনিং মানি’ ফেরত চাইলেন নির্মাতা? 
বুবলীর নিউজ শেয়ার করে অপুর ‘হাসি’