• ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
logo

চঞ্চলকে শুভেচ্ছা জানিয়ে স্বস্তিকার আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ জুন ২০২৪, ২৩:০০
চঞ্চল চৌধুরী ও স্বস্তিকা মুখার্জি
চঞ্চল চৌধুরী ও স্বস্তিকা মুখার্জি

চঞ্চল চৌধুরী। ক্যারিয়ারে একাধিক নাটক, ওয়েব সিরিজ ও ব্যবসা সফল সিনেমা দিয়ে অভিনয় জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। নিজ দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন পশ্চিমবঙ্গেও। আজ তার জন্মদিন। ১৯৭৪ আজকের এই দিনে পৃথিবীর আলো দেখেন তিনি।

প্রিয় তারকার জন্মদিনে উচ্ছ্বাসের কমতি নেই ভক্তদের, দেশ-বিদেশ থেকে তাদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন চঞ্চল। অভিনেতার বিশেষ এই দিনে শুভেচ্ছা ভোলেননি পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

শনিবার (১ জুন) নিজের ভেরিফায়েড ফেসবুকে চঞ্চল কয়েকটি সিনেমার পোস্টার শেয়ার করে স্ট্যাটাস দিয়েছেন স্বস্তিকা। শুধু তাই নয়, অভিনেতার ভীষণ প্রশংসাও করেছেন এই অভিনেত্রী।

আরটিভি নিউজের পাঠকদের জন্য স্বস্তিকার পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

‘আজ একটা খুব স্পেশাল দিন। না কলকাতায় আজ ভোট সেটার জন্য স্পেশাল নয়। বা আমার নাম ভোটার লিস্ট থেকে বাদ পড়েছে সেটার জন্যও নয়। আমরা আজকাল বলি কনটেন্ট ইজ কিং। ঠিক। কিন্তু সেই রাজার ওপর মহারাজ আছেন, রাজাধিরাজ আছেন— সেই মহারাজের আজ জন্মদিন।

নিজের কর্ম জীবনে যত ব্যস্ততাই থাকুক না কেন আমি তার একটা কাজ ও মিস করি না। ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার মধ্যে যে উত্তেজনা সেটা কি আর ছাড়া যায়? তাই স্ট্রিমিং শুরু হলেই আমি টিভির সামনে। রাত জেগে হলেও দেখা শেষ না করে উঠি না।

তোমার বাম দিকে তাকালে বোঝা যায় না তোমার ডান দিকটা কেমন, এমনভাবে চরিত্র হয়ে ওঠো যে চিনতে পারা ভার। আরও ভালো কাজের অপেক্ষায় ছিলাম, আছি, থাকব। আমি অভিনেতা হিসেবে খুব লোভী, সব ভালো কাজ নিজে করতে চাই। দর্শক হিসেবেও লোভী, সব ভালো কাজ দেখতে চাই, আর সেই কাজ তোমার হলে তো কথাই নেই।

তুমি একটা গোটা ইনস্টিটিউশন। প্রত্যহ শিখি অভিনয়ের নতুন সব দিক-দিগন্ত। অফুরান ভালোবাসা নিও, আমার প্রিয় শিল্পী। যেন আমিই তোমার সবচেয়ে বড় অনুরাগী।’

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোটা আন্দোলন নিয়ে আবেগঘন স্ট্যাটাস স্বস্তিকার
তাজা প্রাণগুলো ঝরে গেল, দায় কে নেবে: চঞ্চল
সবার মতো আমিও মু্ক্তির অপেক্ষায় রয়েছি:  চঞ্চল চৌধুরী
প্রশ্নফাঁসকাণ্ডে ‘মনপুরা’র ছবি ভাইরাল, যা বললেন চঞ্চল