• ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
logo

গলায় সাপ পেঁচিয়ে ঘুরছেন সৃজিত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ মে ২০২৪, ১০:৩৫
সৃজিত মুখার্জি
সৃজিত মুখার্জি

বাড়িতে বিভিন্ন প্রাণী পোষেন তারকারা। তবে বেশির ভাগ ক্ষেত্রেই কুকুর আর বিড়াল পোষেন তারা। এ ক্ষেত্রে ভিন্নতা দেখালেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। তার বাড়ি যেন চিড়িয়াখানা। তবে কুকুর কিংবা বিড়াল নয়, বাড়িতে পাঁচ প্রজাতির সাপ পুষছেন এই তারকা। এবার গলায় সাপ পেঁচিয়ে ঘুরতে দেখা গেছে তাকে।

দীর্ঘদিন ধরেই সাপ পোষার শখ ছিল সৃজিতের। সেই শখ পূরণেই বাড়িতে নিয়ে আসেন আফ্রিকান অজগর। ভালোবেসে পোষ্য এই সাপটির নাম রাখেন ‘উলুপি’। সব নিয়ম-কানুন মেনে ও কাগজপত্র দেখিয়েই সে অজগরটি বাড়িতে আনেন তিনি।

দিন দিন বেড়ে উঠছে সৃজিতের সেই ‘উলুপ’। সম্প্রতি নিজের পোষ্য পাইথনকে গলায় জড়িয়ে একটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমেও শেয়ার করেছেন এই নির্মাতা।

ইনস্টাগ্রামে অজগর গলায় পেঁচিয়ে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মাই এলডেস্ট নাগিন’ যার বাংলা অর্থ দাঁড়ায়, ‘আমার বড় সাপ’।

সাপের সঙ্গে সৃজিতের এমন ছবি দেখে আতঁকে ওঠেন ভক্তরা। কেউ কেউ লেখেন, ‘সৃজিত বেশ সাহসী।’ অনেকেই মন্তব্য করেন, ‘সবকিছু রেখে শেষমেষ বাড়িতে সাপ পুষতে হলো?’

অনেকেই আবার ভয় পেয়ে বলেছেন, ভবিষ্যতে আর পা রাখবেন না সৃজিতের বাড়িতে। যার জবাবে এই নির্মাতা লিখেছেন, ‘এই জাতের অজগর খুব শান্ত প্রকৃতির হয়। মানুষের থেকে বেশি বিশ্বাসযোগ্য।’

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের বন দপ্তর থেকে যাবতীয় প্রয়োজনীয় অনুমতি নিয়েই অজগরটিকে বাড়িতে নিয়ে এসেছেন সৃজিত।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাস্তায় পতাকা নিয়ে সৃজিতের উল্লাস
যে কারণে সৃজিতের সিনেমা থেকে সরে গেলেন অনুপম
সৃজিতের শুটিং সেটে রক্তাক্ত অভিনেতা
সৃজিতের নতুন সিনেমায় তারার মেলা