• ঢাকা রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
logo

জুনে মুক্তি পাচ্ছে আমির পুত্রের প্রথম সিনেমা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ মে ২০২৪, ১৭:৩৪
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বড় পর্দায় নয় বরং ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে আমির খান পুত্র জুনায়েদ খানের প্রথম চলচ্চিত্র ‘মহারাজা’, গেল বছর এমনটাই ঘোষণা এসেছিল। এবার জানা গেল আসন্ন ছবিটির মুক্তির তারিখ। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের একটি সূত্র জানিয়েছে, আগামী ১৪ জুন নেটফ্লিক্সের প্রিমিয়ার হবে ছবিটির। তার আগেই ৫ জুন আশেপাশের কোনো তারিখেই এর ট্রেলার মুক্তির সম্ভাবনা আছে বলে নিশ্চিত করেছে সূত্রটি। ছবিটিকে ঘিরে বেশ আশাবাদী যশরাজ ফিল্মস ও এর কর্ণধার আদিত্য চোপড়া।

সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত ‘মহারাজা’ ছবিটির কাহিনি মূলত ১৮৬২ সালের ঘটে যাওয়া ‘মহারাজ লিবেল কেস’-এর ঘটনা থেকে অনুপ্রাণিত। যেখানে একজন বিতর্কিত ধর্মগুরুর বিরুদ্ধে নিজের নারী শিষ্যদের ধর্ষণ করার অভিযোগ ওঠে। মূলত সেই কাহিনিকে কেন্দ্র করেই আসন্ন এই ছবিটি নির্মিত হয়েছে।

ছবিতে সাংবাদিক ও সমাজকর্মী করসনদাস মুলজির ভূমিকাতে দেখা যাবে জুনায়েদকে। তার বিপরীতে দেখা যাবে ‘অর্জুন রেড্ডি’ খ্যাত অভিনেত্রী শালিনী পান্ডেকে। এছাড়াও ছবিতে অন্যতম ভূমিকায় থাকবেন ‘পাতাললোক’ ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা জয়দীপ আহলাওয়াত। যিনি ধর্মগুরুর চরিত্রে অভিনয় করবেন।

এখন দেখার বিষয় বাবার মত জুনায়েদও নিজেকে একজন ভার্সেটাইল অভিনেতা হিসেবে বলিউডে জায়গা করে নিতে পারে কিনা!- পিঙ্কভিলা

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসচাপায় প্রাণ গেল বাবা-ছেলের, আহত মা
চেয়ারম্যানের ছেলের ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের
‘একমাত্র ছেলেকেই কেন স্রষ্টা নিয়ে যান’
ইফাত কার ছেলে, জানালেন এমপি হাজারী