• ঢাকা বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

পাশে দাঁড়ানোর অনুরোধ কিয়ারার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ মে ২০২৪, ১৬:৪৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি এক দশকের ক্যারিয়ারে এবারই প্রথম আমন্ত্রিত হয়ে ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছিলেন। কানের লালগালিচায় তার উপস্থিতি ছিল নজরকাড়া। কিয়ারার বাহারি সাজ-পোশাক ভক্তদের মন জয় করে নিয়েছে। তবে সাজ পোশাকের জন্য প্রশংসা পেলেও ইংরেজি বলার ধরনের কারণে সমালোচিত হয়েছেন এই নায়িকা। তবে দেরিতে হলেও সমালোকদের কটাক্ষের জবাব দিয়েছেন এবং তার পাশে দাঁড়াতে বলেছেন।

কানে ফটোগ্রাফারদের সঙ্গে কথা বলার সময় কিয়ারা ইংরেজিতে যা বলেছিলেন তার বাংলা এমন, কানে আমন্ত্রণ পাওয়াটা তার জন্য খুবই সম্মানজনক। এক দশকের ক্যারিয়ারে কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে পারা তার জন্য অসাধারণ একটি ঘটনা। রেড সি ফাউন্ডেশন ফর উইমেন ইন সিনেমার জন্য সম্মানিত হয়ে তিনি আপ্লুত।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে কিয়ারার ইংরেজি বলার ধরন নিয়ে অনেকেই হাসাহাসি করছেন এবং কটাক্ষ করছেন। কেউ বলেছেন নিজেকে কিম কার্দাশিয়ান মনে করছেন কিয়ারা, কেউ বলছেন নিজেকে বিদেশি ভাবছেন কিয়ারা।

তবে ফ্রান্সে থাকাকালীন এই কটাক্ষের কোনো জবাব না দিলেই নিজ দেশে ফিরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন-, যে নারী অন্য নারীর হয়ে কথা বলে তার পাশে দাঁড়ান। ওই নারীকে উৎসাহ দিন, যাতে সে নিজেকে বিশ্বাস করা শুরু করে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফিরে যা বললেন কানের ‘সেরা অভিনেত্রী’ 
কানের ৭৭তম আসরে পুরস্কার পেলেন যারা
কানে সেরা অভিনেত্রী হয়ে যা বললেন অনসূয়া
‘কান চলচ্চিত্র উৎসবের’ পর্দা নামবে আজ