• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

ঈদের সিনেমায় প্রিন্স মাহমুদের চার গান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ মে ২০২৪, ১৪:৪১
ছবি: সংগৃহীত

শাকিব খান অভিনীত প্রিয়তমা সিনেমার ‘ঈশ্বর’ কিংবা রাজকুমারের ‘বরবাদ’ ও ‘মা’ শিরোনামের গান দুটি দেশের কিংবদন্তি গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক প্রিন্স মাহমুদের তৈরি। নতুন খবর হলো, আসন্ন ঈদের সিনেমা ‘জংলি’র মৌলিক চারটি গানেরই সুর ও সঙ্গীতায়োজন করেছেন তিনি।

সিনেমার পরিচালক এম রাহিম বলেন, আমাদের ‘জংলি’ সিনেমার সঙ্গে প্রিন্স মাহমুদ নামটি ভালোভাবেই যুক্ত করতে পেরেছি। তিনি সিনেমার সবগুলো গান করেছেন এবং গানগুলো এতো ভালো করেছেন যে দর্শক-শ্রোতারা গানগুলোতে বুঁদ হয়ে থাকবেন বলে আমার বিশ্বাস।

তিনি আরও বলেন, প্রিন্স ভাই আমাদের কিংবদন্তি। তার সঙ্গে কাজ করতে পারাটাই আনন্দের, ভালো লাগার।

এ বিষয়ে প্রিন্স মাহমুদ বলেন, এর আগে একই সিনেমার সবগুলো গানের দায়িত্ব আমার নেওয়া হয়নি। সময়ও হয়ে উঠেনি তেমন। তবে জংলির আগে আরও একটি সিনেমার সবগুলো গানের দায়িত্ব নিয়েছি। কিন্তু সেটা শেষ হয়নি এখনও। তার আগেই জংলির গান করা হয়েছে। সিনেমাও তার আগে মুক্তি পাচ্ছে। তাই বলতে গেলে জংলিই আমার প্রথম সিনেমা যে সিনেমার সবগুলো গান আমি করেছি।

তিনি আরও বলেন, ‘জংলি’ সিনেমার গানগুলো অসাধারণ হয়েছে। এখানে গানগুলো যারা গেয়েছেন তারাও দারুণ এফোর্ট দিয়ে ভালো করার তাড়না থেকে চেষ্টা করেছেন। আমিও আমার জায়গায় ভালো করার ট্রাই করেছি। সবমিলিয়ে আমার বিশ্বাস এই গানগুলোও দর্শক শ্রোতারা দারুণভাবে গ্রহণ করবেন।

প্রসঙ্গত, ‘জংলি’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন সিয়াম আহমেদ। তার বিপরীতে আছেন শবনম বুবলী। সিয়াম-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু প্রমুখ অভিনয় করেছেন।

সব ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দীঘি-সিয়ামের নয়া খবর
নতুন সিনেমায় দিলারা জামান
নতুন সিনেমায় বুবলী
বলিউডে ঈদের সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’