• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

কান থেকে ফিরেই হাসপাতালে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ মে ২০২৪, ১৫:৪১
ঐশ্বরিয়া রায় বচ্চন
ঐশ্বরিয়া রায় বচ্চন

প্রতি বছরই কানের লাল গালিচা মাতান বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। নজরকাড়া লুকে হাজির হয়ে চমকে দেন সবাইকে। ব্যক্তিগত জীবনে ঝড়ঝাপটা এলেও বরাবরই নিজের পেশাদারিত্বের পরিচয় দিয়েছেন তিনি। এবারও তার ব্যতিক্রম হয়নি।

ঐশ্বরিয়া রায় বচ্চন

ভাঙা হাত নিয়েই কানের রেড কার্পেট মাতিয়েছেন ঐশ্বরিয়া। চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে রোববার (১৯ মে) সকালে মুম্বাই ফিরেছেন এই অভিনেত্রী। এদিকে কান থেকে ফিরেই হাসপাতালে ছুটতে হচ্ছে তাকে।

মুম্বাই এয়ারপোর্টে ঐশ্বরিয়ার প্লাস্টার করা হাতে দেখে ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন, চোট নিয়ে কীভাবে সবটা সামলাবেন তিনি, তা নিয়ে চিন্তা ছিল। তবে ভাঙা হাতেও ঠিক সামলে নেন ঐশ্বরিয়া।

ঐশ্বরিয়া রায় বচ্চন

শোনা যায়, চিকিৎসকদের পরামর্শ নিয়ে তবেই ফ্রান্সের খ্যাতনামা এই চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন ঐশ্বরিয়া। আগামী সপ্তাহের শেষের দিকে অভিনেত্রীর অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে। মূলত এ কারণেই হাসপাতালে যেতে হচ্ছে তাকে।

ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ সূত্রের খবর, গেল সপ্তাহে কব্জির হাড় ভেঙে যায় তার। সে কারণে প্লাস্টারও করতে হয় তাকে। তবে কানের ঐতিহ্যর কথা মাথায় রেখে শারীরিক অবস্থা খারাপ থাকলেও সেখানে যান তিনি। যদিও কানে যাওয়ার সময় থেকে লাল গালিচায় হাঁটা পর্যন্ত ঐশ্বরিয়ার ছায়াসঙ্গী ছিল মেয়ে আরাধ্যা।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কানের রেড কার্পেটে ঢাকার কাক নিয়ে ভাবনা