• ঢাকা বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নিখোঁজের ২৫ দিন পর বাড়ি ফিরে যা জানালেন অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ মে ২০২৪, ১৬:১৬
আরটিভি
ছবি : আরটিভি

ভারতীয় অভিনেতা গুরুচরণ সিং ওরফে সোধি গত ২২ এপ্রিল বাড়ি থেকে বেরিয়েছিলেন। এরপর আর খোঁজ মিলছিল না তার। অনেকেই ভেবেছিলেন নিখোঁজ হয়েছেন সোধি। তবে ২৫ দিন পর বাড়ি ফিরে জানালেন অন্য কারণ।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত ২২ এপ্রিল বাড়ি ছাড়েন সোধি। কথা ছিল মুম্বাই যাবেন তিনি। কিন্তু খোঁজ নিয়ে জানা যায় সেখানে পৌঁছাননি। অন্যদিকে মুঠোফোনও রেখেছিলেন বন্ধ করে। এতে চিন্তার উদ্রেক হয় তার পরিবারের সদস্যদের। অভিনেতার বাবা গত ২৬ এপ্রিল পুলিশের দ্বারস্থ হন। তার অভিযোগের পর মাঠে নামে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সিসি ক্যামেরার ফুটেজ অনুযায়ী শেষবার গত ২৪ এপ্রিল বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে পালামে দেখা যায় অভিনেতাকে। তাকে একটি ব্যাগ কাঁধে রাস্তা পার হতে দেখা যায়। তবে তার পরই মোবাইল ফোন সুইচড অফ করে দেন সিধু। মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে আর তার গতিবিধি সংক্রান্ত কোনও তথ্য পাওয়া সম্ভব হয়নি পুলিশের। নিখোঁজ হয়ে যাওয়ার পর দিল্লির একটি এটিএম থেকে ৭ হাজার টাকাও তুলেছিলেন অভিনেতা।

এদিকে দিন গড়ানোর সঙ্গে সঙ্গে অপহরণের আশঙ্কা তীব্র হচ্ছিল। ঠিক তখন ২৫ দিনের মাথায় রহস্যভেদ। আচমকা বাড়ি ফেরেন অভিনেতা। পুলিশকে জানান, ধর্মের টানে বাড়ি ছেড়েছিলেন। গত ২৫ দিন ধরে একাধিক শহরের বিভিন্ন তীর্থক্ষেত্রে যান। অমৃতসর এবং লুধিয়ানার গুরুদ্বারেই ছিলেন। ২০ দিন পর বাড়ি ফেরার কথা মনে হয়। সে কারণেই বাড়ি ফেরা। স্বস্তিতে সোধির পরিবার।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ দিন ধরে নিখোঁজ অভিনেতা গুরুচরণ সিং