• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

শিশুকে কনসার্টের মেঝেতে শুইয়ে টেইলরের গানে মত্ত ভক্ত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৬ মে ২০২৪, ১৭:০৩
সংগৃহীত
ছবি: সংগৃহীত

মার্কিন পপতারকা টেইলর সুইফট মঞ্চে পারফর্ম করছেন। সামনে অগনিত দর্শক। আর সেই কনসার্টে এক ভক্ত তার শিশুসন্তানকে ফ্লোরে শুইয়ে রেখে প্রিয় শিল্পীর গান উভোগ করছেন। অজ্ঞাত এক ব্যক্তি শিশুটির ওপরে দাঁড়িয়ে রয়েছেন। তাছাড়া আগত অনেক দর্শক শিশুটির চারপাশে দাঁড়ানো। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়।

মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি আইডি থেকে ছবিটি পোস্ট করা হয়। ছবিটি প্রকাশ করার স্বল্প সময়ের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়। শিশুর অভিভাবকদের কাণ্ডজ্ঞানহীন আচরণে ক্ষুব্ধ নেটিজেনরা। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী অনেকে শিশুর অভিভাবককে পুলিশে দেওয়ার হুমকি দিয়েছেন।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম পেজ সিক্সের তথ্য অনুসারে, গত ১০ মে রাতে প্যারিসের লা ডিফেন্স এরেনায় অনুষ্ঠিত হয় টেইলর সুইফটের কনসার্ট। এ কনসার্ট থেকে তোলা হয়েছে ছবিটি।

লা ডিফেন্স এরেনার একজন প্রতিনিধি সংবাদমাধ্যমটিকে বলেন, ‘কনসার্টের টিকিট বিক্রির ক্ষেত্রে বয়সসীমা ছিল না। তবে শর্ত ছিল অপ্রাপ্তবয়স্ক কেউ কনসার্টে আসলে তার সঙ্গে প্রাপ্তবয়স্ক একজনকে উপস্থিত থাকতে হবে। ১৮ বছরের কম বয়সী দর্শকদের দায়িত্ব তাদের লিগ্যাল অভিভাবকদের। এটাই ছিল ভেন্যু পলিসি। শিশুসহ আগত দর্শককে বসার বিকল্প ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু তিনি এ প্রস্তাবে রাজি হননি।’

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নচিকেতার কনসার্ট স্থগিত, যা জানালো আয়োজক প্রতিষ্ঠান
ঢাকায় কনসার্ট, অংশ নেওয়ার ব্যাপারে যা বললেন নচিকেতা
যত দিন যাচ্ছে আমার গান গাওয়ার সক্ষমতাও কমছে: তাহসান
কনসার্টের টাকায় ৩ হাজার শিশুর হার্ট সার্জারি