• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

মিশা-ডিপজলকে সংবর্ধনা দিলেন নিপুণ সমর্থিত শিল্পীরা

আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ১৬:২৮
আরটিভি
ছবি : আরটিভি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে জয়ী মিশা-ডিপজল প্যানেলকে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন নিপুণ সমর্থিত ১০০ জন শিল্পী। বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে শিল্পী সমিতির কার্যালয়ে নতুন এই কমিটিকে বরণ করে নেন তারা। এসময় শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি উপস্থিত ছিল। এসময় নিপুণ সমর্থিত ১০০ শিল্পীরা মিশা-ডিপজলকে মালা পরিয়ে নিপুণের রিটকে তীব্র নিন্দা জানান।

উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে গত ১৯ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা এবং বিগত দুই মেয়াদের সফল সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর’খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন মাসুম পারভেজ রুবেল ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দফতর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন এবং কোষাধ্যক্ষ পদপ্রার্থী কমল।

কার্যনির্বাহী সদস্যরা হলেন সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু রিয়ানা পারভিন পলি ও সনি রহমান।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্র আন্দোলন নিয়ে কনটেন্ট নির্মাণের ভাবনা আছে: আশফাক নিপুণ
ফেসবুকে পোস্ট করে বিপত্তিতে নিপুণ
এবার কোটা সংস্কার নিয়ে যা বললেন নির্মাতা আশফাক নিপুণ
ব্রাজিল চ্যাম্পিয়ন হওয়ার মতো দল না: মিশা