• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

জয়কে নিয়ে মিষ্টির মন্তব্যে চটেছেন তমা মির্জা

বিনোদন ডেস্ক

  ১৬ মে ২০২৪, ১৬:২৪
সংগৃহীত
ছবি: সংগৃহীত

সম্প্রতি শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জনে খবরের শিরোনামে এসেছে চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের নাম। গণমাধ্যম সূত্রে জানা যায়, ডাক্তার পাত্রীকেই বিয়ে করতে যাচ্ছেন শাকিব। তবে সেই পাত্রীর পরিচয় এখনও জানা যায়নি।

তবে গুঞ্জন উঠেছে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই নাকি সেই পাত্রী। বিষয়টি নিয়ে গণমাধ্যমে এই নায়িকা কথা বললেও স্পষ্ট কিছু জানাননি। আর এতেই চটেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

অভিনেতার ভাষ্য, ওই মেয়ে ভাইরাল হওয়ার জন্যই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না।

মিষ্টি জান্নাতের ভাষায়, ‘জয় ভাইয়াকে দেখলাম, সে বলছেন- ওই যে একটা মেয়ে শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তিনি একজন ডাক্তার পাশাপাশি অভিনেত্রী যেটা মিলে গেছে। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না।’ এটা উনি কীভাবে জানলেন? কীভাবে বললেন?।

এই অভিনেত্রী বলেন, তিনি আমাকে চেনেন। গত পরশুদিন টেক্সট করে বলছে, মিষ্টি কোথায় আছো? চলো লং ড্রাইভে যাই। অথচ, এমন একটা ভাব নিলো যে, তিনি আমাকে চেনেন না।

মিষ্টি জান্নাত আরও বলেন, তিনি বললেন, ওই যে একটা মেয়ে। এটা কেন বলবে? আমি কষ্ট পেয়েছি। যদি তিনি সিনিয়র না হতেন তাহলে ধরে থাপড়াতাম। তার প্রোগ্রামে গেলেও এমন করে। অফস্ক্রিনে চুমু দেওয়ার চেষ্টা করে। আমার কাছে ভিডিও আছে। তিনি অনেক নেগেটিভ কথা বলেন।’

ওই সাক্ষাৎকারে শুধু জয়কে নিয়েই নয়, নিজের ব্যক্তিজীবন নিয়েও কথা বলেন মিষ্টি জান্নাত। যেখানে তাকে বলতে শোনা যায়, ‘জয় ভাই কেন, মিডিয়ার কেউ আমাকে নিয়ে কথা বলার যোগ্যতা রাখে না। কারণ, আমি শুধু অভিনেত্রীই নই, একজন চিকিৎসকও বটে।

এদিকে মিষ্টি জান্নাতের এই সাক্ষাৎকার মোটেও ভালোভাবে নেননি ঢাকাই সিনেমার আরেক চিত্রনায়িকা তমা মির্জা। নায়িকার নাম না নিলেও বুধবার রাতেই নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক স্ট্যাটাসে এই নায়িকা লিখেছেন, ভিডিওটি দেখলাম, শুনলাম এবং অবাক হলাম। শুধু জয় ভাই না, আরও অনেককে ছোট করে, অপমান করে নানানভাবে ঘুরিয়ে পেঁচিয়ে কথা বলে তিনি কী প্রমাণ করতে চাচ্ছেন? কেউ জানলে জানাবেন প্লিজ। তিনি কি আসলে ভাইরাল হতে চান? আমাদের সিনিয়র শিল্পী এবং তাদের পরিবারকে সম্মান দিতে জানতে হবে।

এদিকে তমার সেই পোস্টে মন্তব্য করতে দেখা যায় শাহরিয়ার নাজিম জয়কেও। মন্তব্যঘরে তিনি লেখেন, কী হয়েছে তমা? এর জবাবে অভিনেত্রী বলেন, কেউ না বলেই এত কথা বলতেছে। কেউ হলে ভেবেচিন্তে কথা বলতো।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক করেন মিষ্টি জান্নাত। এরপর বেশ কিছু কাজ করেছেন তিনি। অন্যদিকে তমা মির্জাকে সবশেষ দেখা গেছে আফরান নিশোর বিপরীতে ‘সুড়ঙ্গ’ সিনেমায়।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ
সেপ্টেম্বরে মুখোমুখি শাকিব-সিয়াম
শিক্ষার্থীদের অরাজনৈতিক আন্দোলনকে সহিংস করেছে বিএনপি-জামায়াত: জয়
অহিংসতার নামে বিএনপি-জামায়াত সহিংস আন্দোলন চালিয়েছে: জয়