• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কানের লাল গালিচায় কুকুর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৬ মে ২০২৪, ১৩:১০
ছবি: সংগৃহীত

চলচ্চিত্র দুনিয়ার সবচেয়ে মর্যাদাপূর্ণ ‘কান চলচ্চিত্র উৎসবের’ ৭৭তম আসরের পর্দা উঠেছে গত ১৪ মে। ইতোমধ্যে নজরকাড়া লুকে দেশি-বিদেশি সব তারকা ভিড় জমাচ্ছেন জমকালো এই আয়োজনে। তবে তারকাদের পাশাপাশি এবার কানের লাল গালিচায় সবার নজর কেড়েছে একটি কুকুর।

ছবি: সংগৃহীত

কুকুটির নাম মেসি। হাসিমুখে লাল গালিচায় হাঁটার পাশাপাশি ছবি তোলার জন্য ক্যামেরায় পোজও দিয়েছে কুকুরটি। জানা গেছে, গেল বছর কানে স্বর্ণপাম জয় করা ‘অ্যানাটমি অব অ্যা ফল’ সিনেমায় কাজ করেছে মেসি নামে এই কুকুরটি।

ছবি: সংগৃহীত

ফ্রান্সের পালে দ্য ফেস্টিভ্যাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়ের ছিল তারকাদের উপস্থিতিতে উজ্জ্বল। লিলি গ্ল্যাডস্টোন, গ্রেটা গারউইগ, ওমর সি, জেন ফন্ডা, জুলিয়েট বিনোচে এবং অন্যান্য তারকাদের পাশাপাশি বলিউড অবিনেত্রী উর্বশী রাউতেলা এমনকি দেশের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনাও ইতোমধ্যে নজর কেড়েছেন কানের লাল গালিচায়।

ছবি: সংগৃহীত

চলতি বছর সঞ্চালনায় রয়েছেন ফরাসি কমেডিয়ান-অভিনেত্রী ক্যামিল কোতাঁন। তার আমন্ত্রণে উদ্বোধনী মঞ্চে হাজির হয়েছেন মূল প্রতিযোগিতা বিভাগের বিচারকদের প্রধান ‘বার্বি’র পরিচালক গ্রেটা গারউইগ। তার আগেই উপস্থিত হয়েছিলেন এবারের বাকি আট বিচারক।

প্রসঙ্গত, চলতি বছর ‘কান চলচ্চিত্র উৎসবের’ অনস্ক্রিনে যেসব সিনেমা প্রদর্শন করা হবে তার চেয়ে অফস্ক্রিনের নাটকীয়তা কোনো অংশে কম নয়। আগামী ২৫ মে পর্দা নামবে এই উৎসবের।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘কান চলচ্চিত্র উৎসবের’ পর্দা নামবে আজ
মেসিকে নিয়েই আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা 
শেষ মুহূর্তের গোলে মায়ামির জয়
মেসির ন্যাপকিন পেপারের দাম সাড়ে ১১ কোটি টাকা!
X
Fresh