• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

হাসপাতালে রাখি সাওয়ান্ত 

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ মে ২০২৪, ২১:০০
ছবি: সংগৃহীত

গুরুতর অসুস্থ হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। হৃদরোগজনিত সমস্যার কারণেই তিনি বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন। ইতোমধ্যে তার কিছু ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

সেসব ছবিতে দেখা গেছে, হাসপাতালের বিছানায় সংজ্ঞাহীন অবস্থায় বিছানায় শুয়ে আছেন রাখি। তার এক আঙুলে অক্সিমিটার এবং অন্য হাতে স্যালাইনের নল লাগানো। ব্লাড প্রেসারও মনিটর করা হচ্ছে।

এ ব্যাপারে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাও যোগাযোগ করে রাখির সঙ্গে।

এ সময় তিনি বলেন, আমার হার্টে সমস্যা দেখা দিয়েছে। আমি এখন কথা বলার অবস্থায় নেই। আমাকে আগামী ৫-৬ দিন বিশ্রামে থাকতে হবে।

তবে কোন হাসপাতালে ভর্তি রয়েছেন, তা জানাননি বলিউডের এই ‘ড্রামা কুইন’। সাফ জবাব, আমি এখন কোন হাসপাতালে ভর্তি রয়েছি, তা বলতে পারব না। দয়া করে আমাকে কিছুটা সময় দিন।

পরে রাখির ভাই রাকেশ সাওয়ান্ত বলেন, রাখি ব্রেন টিউমার ও ক্যানসারে ভুগছেন। এটি সারা শরীরে ছড়িয়ে পড়েছিল। সে ক্রিটিকেয়ার এবং বালাজি হাসপাতালের ভেন্টিলেটর সাপোর্টে ছিল। গত ১৪ মে তার শরীরের কিছু অর্গান এবং হার্ট ফেইলিওর হয়। আশা করছি, রাখি খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবে।

প্রসঙ্গত, সম্প্রতি রাখির প্রাক্তন স্বামীর দায়ের করা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। ওই সময় তিনি ছিলেন দুবাই। সেখান থেকে কয়েক দিন আগেই তিনি ভারতে ফিরেছেন। এর মধ্যেই হয়ে পড়লেন অসুস্থ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন আছে মায়ের লাশের পাশে পড়ে থাকা সেই শিশু
৮ দিনেও জ্ঞান ফেরেনি অভিনেত্রী সীমানার
অভিনেত্রী সীমানার স্ট্রোক, সর্বশেষ যা জানা গেল
ডায়াবেটিস সম্পূর্ণ নিরাময়ের দাবি চীনা চিকিৎসকদের
X
Fresh