• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘বজরঙ্গি ভাইজান’-এর মুন্নির চমক

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ মে ২০২৪, ১৮:৩৮
ছবি: সংগৃহীত

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’। বলিউডের এ সিনেমায় অভিনয় করে সুপারস্টার সালমান খান খ্যাতি পান ‘ভাইজান’ হিসেবে। এতে ছোট্ট শিশু মুন্নির চরিত্রে অভিনয় করে কোটি দর্শকের হৃদয়ে জায়গা করে নেয় হারশালি মালহোত্রা। তবে এরপর তাকে আর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি। সম্প্রতি এই খুদে অভিনেত্রীর দশম শ্রেণির পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আর সেখানেই তিনি দেখিয়েছেন চমক।

সামাজিক যোগাযোগমাধ্যমে মঙ্গলবার (১৪ মে) একটি ভিডিও পোস্ট করে হারশালি লিখেছেন, জিজ্ঞাসা করার জন্য ধন্যবাদ। আমি সিবিএসসি-র ক্লাস টেনে ৮৩ শতাংশ নম্বর পেয়েছি। আমাকে যারা ঘৃণা করে, তাদেরও ধন্যবাদ।

তার ওই পোস্টে ভালো রেজাল্টের জন্য ভক্তরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। একজন লিখেছেন, ‘হারশালি রক, হেটার্সরা শক’। আরেকজন লিখেছেন, ‘লোকের বাজে কথায় কান দিয়ে সময় নষ্ট করবে না। তার চেয়ে রিল বানানোও অনেক ভালো।’

প্রসঙ্গত, হারশালির জন্ম ২০০৮ সালে, মুম্বাইয়ে। শৈশবেই তার অভিনয়ে হাতেখড়ি। মাত্র ২১ মাস বয়সে তিনি প্রথম নাম লেখান বিজ্ঞাপনে। পরে আরও কিছু বিজ্ঞাপনে তাকে দেখা গেছে। কিন্তু সবচেয়ে বেশি পরিচিতি লাভ করেন ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমা দিয়ে। এতে তিনি পাকিস্তানি মেয়ে মুন্নির চরিত্রে অভিনয় করেছিলেন, যে কথা বলতে পারে না।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh