• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কানে প্রথম দিনেই নজর কাড়লেন ভাবনা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ মে ২০২৪, ১৩:৪০
আশনা হাবিব ভাবনা
আশনা হাবিব ভাবনা

ফ্রান্সের দক্ষিণ উপকূলীয় শহর কানে বসেছে চলচ্চিত্র দুনিয়ার সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর ‘কান চলচ্চিত্র উৎসব।’

মঙ্গলবার (১৪ মে) পর্দা উঠেছে ৭৭তম এই আসরের। এই উৎসবের অভিজ্ঞতা নিতে প্রথমবারের মতো সেখানে গেছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। উৎসব প্রথম দিনেই সবার নজর কেড়েছেন তিনি।

বাংলাদেশ সময় ১২ মে রাতে কান চলচ্চিত্র উৎসব আয়োজনে অংশ নিতে সেখানে পৌঁছান ভাবনা। উৎসবের প্রথম দিন সিনেমা দেখেছেন তিনি। সেখানে যখন সাল দেবুসি মিলনায়তনে ‘নেপোলিয়ন’ সিনেমা উপভোগ করছিলেন, ঠিক তখনই দেশের একটি গণমাধ্যমের সঙ্গেও কথা বলেন ভাবনা। শেয়ার করেছেন ‘কান চলচ্চিত্র উৎসব’-এর প্রথম দিনের অভিজ্ঞতা।

আশনা হাবিব ভাবনা

ভাবনার ভাষ্য, এমন মিলনায়তনে কোনো সিনেমা উপভোগ করাটা তার কাছে স্বপ্নের মতো। কোনোদিন ভাবেননি, কান চলচ্চিত্র উৎসবের মতো এত বড় আসরে যাওয়া হবে। সেখানে এবার গেলেন এবং সিনেমাও উপভোগ করছেন বিশ্বের বিভিন্ন দেশের সিনেমাপ্রেমীদের সঙ্গে।

এদিন গাঢ় ব্লু রঙের একটি গাওন পরেছিলেন ভাবনা। এতে রয়েছে মাল্টি রংঙের কারচুপির কাজ। গাওনটির পেছনে রয়েছে একটি আচঁল। সঙ্গে হালকা মেকআপ ও হাতে পরেছিলেন ছোট ছোট অর্নামেন্টস। এমন লুকেই ক্যামেরায় পোজ দিতে দেখা যায় ভাবনাকে।

আশনা হাবিব ভাবনা

জানা গেছে, মঙ্গলবার উৎসবের প্রথম দিন সিনেমা দেখার পাশাপাশি ভারতীয় সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎকার সেশনেও অংশ নিয়েছেন তিনি। ভাবনা বলেন, ‘সত্যিই দারুণ একটা অভিজ্ঞতা হয়েছে। প্রথম দিন সব মিলিয়ে দারুণ কেটেছে।’

অভিনেত্রী আরও বলেন, আমার বাবা থিয়েটারের মানুষ। আমি অভিনয়শিল্পী হব, এমনটা ভাবিনি। যেন অনেকটা ‘দেখি না কী হয়’— এমনভাবেই আমার অভিনয় জগতে পা ফেলা। তবে এখন আমি একজন সু-অভিনেত্রীই হতে চাই।

আশনা হাবিব ভাবনা

মাঝেমধ্যে ভাবি, আমার অভিনয় দেখে আমাকে কি কেউ মনে রাখবে অড্রে হেপবার্নের মতো। সিংহ রাশির জাতক ভাবনার খুবই প্রিয় অভিনয়শিল্পী রোমান হলিডের অড্রে হেপবার্ন। এমনকি অভিনেত্রীর চুলের কাটেও রয়েছে সেই রাজকন্যার ছায়া।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফ্রান্স সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
কান উৎসব থেকে সুখবর দিলেন ভাবনা
কানে লাল বেনারসিতে মোহনীয় রূপে ভাবনা
এমবাপ্পেকে অধিনায়ক করে ইউরোর স্কোয়াড ঘোষণা ফ্রান্সের
X
Fresh